মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সেরেনার সঙ্গে বাউচার্ডের স্মরণীয় মুহূর্ত

প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৪
সেরেনার সঙ্গে বাউচার্ডের স্মরণীয় মুহূর্ত

স্পোর্টস রিপোর্টার ॥ বিশ্বসেরা একজন তারকাকে খুব কাছাকাছি পেলে ছুঁয়ে দেখতেই ইচ্ছা করে সবার। বিস্ময়ে অভিভূত হয়ে হিতাহিত জ্ঞানও লোপ পায় অনেকের। সংস্কৃতি, খেলা কিংবা রাজনীতিসহ অন্য যে কোন পর্যায়ের কোন বিখ্যাত ব্যক্তিকে সাধারণ মানুষ কাছে পেলে আনন্দের আতিশয্যে অনেক কিছুই করে বসে। তবে এক তারকাকে হাতের কাছে পেয়ে অন্য আরেক তারকারও এমন ঘটে। তেমনটাই ঘটেছিল কানাডার টেনিস বিস্ময় ইউজেনি বাউচার্ডের ক্ষেত্রে। এ বছর উইম্বল্ডন টেনিস চলার সময়ই তাঁর সুযোগ হয়েছিল বিশ্বসেরা টেনিস তারকা মার্কিন যুক্তরাষ্ট্রের সেরেনা উইলিয়ামসের খুব কাছাকাছি হওয়ার। আর তখন বেশ ঘনিষ্ঠ সময়ই কাটিয়েছেন সেরেনার সঙ্গে এমনটাই দাবি করেছেন বাউচার্ড। এমনকি দু’জন লকার রুমে জড়াজড়ি করে ঘুমিয়েছেনও। সম্প্রতি এক সাক্ষাতকারে এসব গোপন কথা ফাঁস করেছেন বাউচার্ড।

এখন পর্যন্ত চারটি গ্র্যান্ডসøাম আসরে অংশ নিয়েছে বাউচার্ড। আর টেনিসের সেরা এ চারটি আসরে আছে অনেক স্মৃতি যা সাধারণ মানুষ এবং ভক্ত-সমর্থকরা জানতেও পারেন না। একটি কানাডিয়ান ফরাসী ভাষার টিভি চ্যানেলে এ সংক্রান্ত একটি সাক্ষাতকার অনুষ্ঠানে ডাকা হয়েছিল বাউচার্ডকে। তাঁর অজনা কিছু স্মৃতি জানতে চাওয়া হয়েছিল সে সময়। আর তখন বাউচার্ড জানিয়েছেন এ বছর উইম্বল্ডন আসরে অংশ নিতে গিয়ে ঘটে যাওয়া একটি বিশেষ ঘটনার কথা। উইম্বল্ডনের চতুর্থ রাউন্ডে সেরেনা ছিলেন প্রতিপক্ষ বাউচার্ডের। আগের রাতে বেশ বৃষ্টি হচ্ছিল। লকার রুমে মহাআনন্দে ওয়াকম্যানে গান শুনছিলেন কানাডিয়ান এ তরুণী। বৃষ্টির কারণে লকার রুমেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন বাউচার্ড। আর কিছুক্ষণ পরেই তিনি খেয়াল করেন সেরেনা চলে এসেছেন লকার রুমে। তবে কেউ কারও সঙ্গে তখন কোন কথাই বলেননি। নিজেদের কাজ করে গেছেন। সেরেনাও তাঁর পছন্দ অনুসারে গান শুনছিলেন। হঠাৎ বাউচার্ড খেয়াল করেন সেরেনা ঘুমিয়ে পড়েছেন। আর ঘুমের ঘোরে খুব ঘনিষ্ঠ হয়ে এসেছেন বাউচার্ডের। এ বিষয়ে তিনি বলেন, ‘আমার মনে হচ্ছিল তিনি আসলে আমার সঙ্গেই ঘুমিয়েছেন। এতটাই কাছে ঘেঁষে তিনি ঘুমিয়ে পড়েছিলেন।’

বিখ্যাত কোন সেলেব্রিটিকে দেখলে এমনকি অনেক বড় তারকা এবং অন্য সেলেব্রিটিরাও যেন আকাশের চাঁদ হাতে পেয়ে যান। কারণ যার যার অবস্থানে সেরার কদর আরেক সেরার কাছে অবশ্যই আছে। বাউচার্ডের ক্ষেত্রে তাই ঘটেছিল। তিনি সেরেনাকে এত কাছে পেয়ে সত্যি অভিভূত হয়ে পড়েছিলেন। তাই বিশ্বের এক নম্বর তারকাকে নিজের এত কাছাকাছি দেখতে পেয়ে বিমূঢ় হয়ে গিয়েছিলেন বাউচার্ড। তিনি বলেন, ‘সেরেনা জেগে গেলেন এবং জানালেন তিনি সবসময়ই কাউকে জড়িয়ে ধরে ঘুমাতে পছন্দ করেন।

প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৪

২০/১১/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: