আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

‘উজান গাঙের নাইয়া’ নাটকের দ্বিতীয় সিরিজের শূটিং শুরু

প্রকাশিত : ১৩ নভেম্বর ২০১৪
‘উজান গাঙের নাইয়া’ নাটকের দ্বিতীয় সিরিজের শূটিং শুরু

স্টাফ রিপোর্টার ॥ সম্প্রতি কক্সবাজারে শুরু হয়েছে ধারাবাহিক ‘উজান গাঙের নাইয়া’ নাটকের দ্বিতীয় সিরিজের শূটিং। রফিকুল ইসলাম পল্টু ও শুভাশিষ সিনহার রচনায় নাটকটি পরিচালনা করছেন বাশার জর্জিস। নাটকের দ্বিতীয় সিরিজে অভিনয় করছেন অর্চিতা স্পর্শিয়া, রিয়াজ, ফারহানা মিলি, তারিক আনাম খান, শতাব্দি ওয়াদুদ, লুৎফর রহমান জর্জ এবং তিতাস জিয়াসহ আরও অনেকে।

নাটকটির নির্বা?হী প্রযোজক হিমেশ কর ও শার্লট ইমবার্ট। এ প্রসঙ্গে তিনি বলেন, অসাধারণ একটি গল্প নিয়ে নির্মিত হচ্ছে নাটকটির দ্বিতীয় এই সিরিজ। আশা করছি জানুয়ারি মাস থেকে আমাদের নিয়মিত দর্শকরা আরও আগ্রহ ও আনন্দ নিয়ে এই নাটকটি উপভোগ করবেন। এছাড়া এই নাটকের মধ্য দিয়ে মা ও নবজাতকের স্বাস্থ্য পরিচর্যা বিষয়ে নিজের ও পরিবারের সদস্যদের জন্য মূল্যবান কিছু তথ্যও তাঁরা জানতে পারবেন। আমরা বিশ্বাস করি, এই নাটকটির প্রতিটি পর্বে কী ঘটছে তা দেখার জন্য দর্শকরা অত্যন্ত আগ্রহ নিয়ে টিভি পর্দার সামনে বসবেন। ‘উজান গাঙের নাইয়া’ বিবিসি আগমনীর (বিবিসি মিডিয়া এ্যাকশন, বাংলাদেশের হেলথ প্রজেক্ট) একটি অংশ এবং যুক্তরাজ্যের আন্তর্জাতিক উন্নয়ন সংস্থার আর্থিক সহায়তায় নাটকটি নির্মিত হচ্ছে।

এর আগে মা ও নবজাতক শিশুর স্বাস্থ্য উন্নয়নের বিভিন্ন বিষয় নিয়ে তৈরি পারিবারিক বিনোদনমূলক এই নাটকের প্রথম সিরিজটি এদেশের তিন কোটিরও বেশি মানুষের কাছে পৌঁছাতে সক্ষম হয়। এই ধারাবাহিকতায় বিশ্বাসযোগ্য ও শক্তিশালী চরিত্রের সমন্বয় এবং উপকূলীয় অঞ্চলের কিছু জেলে পরিবারের জীবন সংগ্রাম, ভালবাসা ও অন্যায়ের বিরুদ্ধে টিকে থাকার গল্প নিয়ে চলতি সিরিজটি আরও বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছাবে বলে আশা করা হচ্ছে। আগামী বছরের শুরুতেই বিটিভিতে ধারাবাহিক এই নাটকটির প্রচার শুরু হবে।

প্রকাশিত : ১৩ নভেম্বর ২০১৪

১৩/১১/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: