আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

যত ষড়যন্ত্রই হোক ’১৯ সালের আগে কোন নির্বাচন নয়

প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৪
  • গাজীপুরে জনসভায় মোহাম্মদ নাসিম

জনকণ্ঠ রিপোর্ট ॥ স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ৫ জানুয়ারি নির্বাচনের কোন বিকল্প ছিল না। নির্বাচন না হলে দেশে মার্শাল ল আসত। খালেদা জিয়া তাই চেয়েছিলেন। আমরা জীবনের ঝুঁকি নিয়ে নির্বাচন করেছি। সারাবিশ্ব নির্বাচনকে স্বীকৃতি দিয়েছে। যত ষড়যন্ত্রই হোক ২০১৯ সালের আগে বাংলাদেশে আর কোন নির্বাচন হবে না। মঙ্গলবার বিকেলে তিনি গাজীপুরের কাপাসিয়ায় এক বিরাট জনসভায় বক্তৃতা করছিলেন। সকালে রাজধানীতে এক সেমিনারে তিনি স্বাস্থ্য খাতে দুর্নীতিবিষয়ক টিআইবির প্রতিবেদন প্রত্যাখ্যান করে বলেন, স্বাস্থ্য খাতের উন্নয়ন জাতীয় ও আন্তর্জাতিকভাবে প্রশংসিত হচ্ছে। অথচ এই খাতে দুর্নীতি আবিষ্কার করছে টিআইবি। দুর্নীতিকে আশ্রয় দেয়ার প্রশ্নই ওঠে না। যার বিরুদ্ধেই দুর্নীতি প্রমাণ হয়েছে, তাকেই আমি সরিয়ে দিয়েছে।

গাজীপুর থেকে আমাদের নিজস্ব সংবাদদাতা জানিয়েছেন, জেল হত্যা দিবস উপলক্ষে মঙ্গলবার বিকেলে কাপাসিয়ায় এক জনসভায় মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়া নির্বাচনে না এসে দেশে আন্দোলনের নামে জ্বালাও পোড়াও করে মানুষ হত্যা করেছেন। সে সময় সারাদেশে বিএনপি-জামায়াতের তা-বের কথা দেশবাসী সারাজীবন মনে রাখবে। ভবিষ্যত নির্বাচনে বিএনপিকে এর মাশুলও দিতে হবে। খালেদা জিয়া নির্বাচনে না এসে ভুল করেছেন। নিজেই নিজের দলের ক্ষতি করেছেন। দেশের মানুষ আন্দোলন চায় না। দেশে শান্তি চায়। শেখ হাসিনার উন্নয়নের রাজনীতিকে এগিয়ে নিয়ে যেতে চায়। তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা দেশের দারিদ্র দূর করেছি। জঙ্গী দমন করেছি। এখন শেখ হাসিনাকে উৎখাতের জন্য দেশে-বিদেশে ষড়যন্ত্র শুরু হয়েছে। এতে কোন ফল হবে না। এই পরিস্থিতি মোকাবেলায় তিনি সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

মন্ত্রী বলেন, গাজীপুর আওয়ামী লীগের বঙ্গবন্ধুর ঘাঁটি। তাজউদ্দীনের কাপাসিয়ায় উন্নয়নের জন্য যা যা দরকার সব কিছু করা হবে। এ সময় তিনি কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যা থেকে ১শ’ শয্যায় উন্নীত করার ঘোষণা প্রদান করেন। এর আগে মন্ত্রী ২৫ কোটি টাকা ব্যয়ে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতরে নার্সিং ইনস্টিটিউটের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। তিনি বলেন, এটি বিসিএস নার্সিং ইনস্টিটিউট হবে। কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহর সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, স্থানীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিমি, নুরুল মজিদ হুমায়ুন এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য এ্যাডভোকেট মমতাজ উদ্দিন মেহেদী, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আজমত উল্লাহ খান ও কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লা।

প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৪

১২/১১/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: