আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ফেনসিডিল, ইয়াবা গাঁজাসহ গ্রেফতার সাত

প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ দিনাজপুরে ফেনসিডিলসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া সিলেটে ও রূপগঞ্জে ইয়াবাসহ এক যুবক ও এক বিক্রেতা এবং কুমিল্লার চৌদ্দ গ্রামে গাঁজাসহ এক বিক্রেতাকে আটক করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

দিনাজপুর ॥ দিনাজপুরে ৪২৫ বোতল ফেন্সিডিলসহ ৪ জনকে সোমবার রাতে আটক করেছে ডিবি পুলিশ। ঢাকাগামী শ্যামলী পরিবহনের যাত্রী সিটের উপরে রিডিং লাইটের কেচিং খুলে ৪২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় গাড়িচালক মোঃ উজ্জ্বল মিয়া (৪০), সুপারভাইজার মোঃ মুক্তার হোসেন (৩০), হেলপার মোঃ আফছার আলী খাঁ (৪২) এবং ফেন্সিডিলের মালিক খোকন মিয়াকে (২৬) আটক করেছে ডিবি পুলিশ।

সিলেট ॥ সোমবার মধ্যরাতে মহানগরীর জালালাবাদ থানাধীন টুকেরবাজার এলাকা থেকে ১০১ পিস ইয়াবাসহ এক যুবককে আটক করেছে বিজিবি।

রূপগঞ্জ ॥ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদকব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। নজরুল ইসলাম লাউকে ১০৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

চৌদ্দগ্রাম ॥ কুমিল্লার চৌদ্দগ্রামে মঙ্গলবার সকালে বেলাল হোসেন (২৫) নামের এক মাদকব্যবসায়ীকে এক বছরের জেল ও দশ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বেলাল হোসেন উপজেলার ঘোলপাশা ইউনিয়নের আমানগন্ডা (শালুকিয়া) গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।

কেরানীগঞ্জে শুভাঢ্যা খাল রক্ষায় বরাদ্দ ১০ কোটি টাকা

কেরানীগঞ্জ সংবাদদাতা ॥ পানি উন্নয়ন বোর্ড জলবায়ু ট্রাস্ট তহবিল থেকে কেরানীগঞ্জে শুভাঢ্যা খালকে দখল ও দূষণমুক্ত রাখতে ১০ কোটি টাকা বরাদ্ধ দিয়েছে। খাল পুনর্খননসহ এর দু’পাড়ে গড়ে তোলা হবে ওয়াকওয়ে। এর আগে ২০০৭ সালে এ খালটির পানি প্রবাহ স্বাভাবিক ও দখলমুক্ত করতে প্রায় ৩ কিলোমিটার জুড়ে বর্জ্য অপসারণ করা হলেও সচেতনার অভাবে তা পূর্বের অবস্থায় ফিরে আসে। ২০১২ সালে উপজেলা প্রশাসন ৫৪ লাখ ৮৮ হাজার টাকা ব্যয় করে খালটির খনন কাজ করলেও তাতে তেমন ফল পাওয়া যায়নি। ফের ভরাট হয়ে যায় খালটি। ময়লা অপসারণ শেষে খালের দু’পাড়ে বসানো হবে ২ লাখ ১১ হাজার ৭৩৮টি ব্লক।

বরিশালে বৃদ্ধাকে জবাই করে হত্যা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নগরীর সাগরদী এলাকার ফকিরবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন নিজ বাসায় সোমবার রাতে মমতাজ বেগম (৬৫) নামের এক বৃদ্ধাকে জবাই করে হত্যা করেছে অজ্ঞাতনামা দুষ্কৃতকারীরা। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন। নিহত মমতাজ ওই এলাকার আব্দুল করিম মিয়ার স্ত্রী।

জানা যায়, করিম মিয়া গত কয়েকদিন পূর্বে অসুস্থ হয়ে পড়লে তার ছেলে চিকিৎসার জন্য তাঁকে ঢাকাতে নিয়ে যান। মমতাজ বেগমের কাছে রাতের বেলায় কাজের বুয়া থাকতেন। পরে জানালা খুলে ওই বুয়া দেখতে পায় গলা কাটা অবস্থায় মমতাজ বেগমের মৃতদেহ ঘরের মেঝে পড়ে আছে।

প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৪

১২/১১/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: