রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সুন্দরবনে বন্দুকযুদ্ধে দুই বনদস্যু নিহত ॥ ১৩ আগ্নেয়াস্ত্র উদ্ধার

প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ সুন্দরবনে মঙ্গলবার সকালে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৮) সঙ্গে বনদস্যু এনামুল হাওলাদার ওরফে দারোগা বাহিনীর মধ্যে বন্দুকযুদ্ধে বাহিনীপ্রধান দারোগাসহ দুইজন নিহত হয়েছে। এ সময় র‌্যাব বনদস্যুদের ব্যবহৃত ১৩টি দেশী-বিদেশী আগ্নেয়াস্ত্র ও ৫টি ধারালো অস্ত্র উদ্ধার করে। সুন্দরবন পূর্ব বিভাগের চাঁদপাই রেঞ্জের আন্ধারমানিক এলাকার আড়ুবাড়িয়ার খালের মাথায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। সকাল ৬টা ৫০ মিনিট থেকে ৭টা ২৫ মিনিট পর্যন্ত এই বন্দুকযুদ্ধ চলে বলে র‌্যাব জানায়।

উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্রের মধ্যে রয়েছে তিনটি এলজি, তিনটি একনলা বন্দুক, পাঁচটি পাইপগান, একটি বিদেশী শটগান, একটি কাটা রাইফেল ও ১৬৫টি গুলি। নিহতরা হলেনÑদারোগা বাহিনীর প্রধান এনামুল হাওলাদার ওরফে দারোগা (৩৪) এবং তার সহযোগী সাইফুল (২৪)। এদের বাড়ি খুলনার রূপসা এলাকায়।

জামালপুরে এ্যাসিড নিক্ষেপের প্রতিবাদে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, জামালপুর, ১১ নবেম্বর ॥ জামালপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে গৃহবধূর ওপর এ্যাসিড নিক্ষেপের প্রতিবাদ ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে সদরের বিনন্দের পাড়া বাজারে সচেতন এলাকাবাসীর আয়োজনে ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন আনোয়ারা খাতুন শিখা, ইউপি সদস্য গোলাম মোস্তুফা, সুলতান মাহমুদ, হৃদয় খান, মোঃ লিখনসহ আরও অনেকে।

প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৪

১২/১১/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: