আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নারী ইউপি সদস্যকে জবাই বৃদ্ধাকে কুপিয়ে খুন, দুই লাশ উদ্ধার

প্রকাশিত : ১০ নভেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ মানিকগঞ্জের সিংগাইরে নারী ইউপি সদস্যকে জবাই করে এবং রাজবাড়ী সদরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এছাড়া বেনাপোল ও কুড়িগ্রামের ফুলবাড়ীতে দুই যুবকের লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার এ নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

মানিকগঞ্জ ॥ সিংগাইর উপজেলার বায়রা ইউনিয়ন পরিষদের এক নারী ইউপি মেম্বারকে জবাই হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ নিহতের এক আত্মীয়কে গ্রেফতার করেছে। বায়রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান সোহেল জানান, সংরক্ষিত ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের ইউপি মেম্বার মনোয়ারা বেগমের (৫০) মৃতদেহ বাড়ির কয়েকশ’ গজ দূরে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে সকালে পুলিশে খবর দেয় এলাকাবাসী। তার গলায় ধারালো অস্ত্র চালিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। শনিবার রাতের যে কোন সময় এ হত্যাকা-ের ঘটনা ঘটেছে।

রাজবাড়ী ॥ সদর উপজেলার শ্রীপুর গ্রামে আলী আহম্মদ (৬৫) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার রাত ৮টার দিকে সদরের শ্রীপুর বাজার এলাকায় সোনালী ব্যাংকের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে মোতালেব ভূঁইয়া নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত আলী আহম্মদ সদরের দক্ষিণ শ্রীপুর বাজার এলাকার মৃত ছোটু মিয়ার ছেলে। নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, আলী আহম্মেদ দীর্ঘদিন ধওে জমি ক্রয়-বিক্রয়ের ব্যবসা করে আসছেন। রাতে নামাজ শেষে বাড়ি ফেরার পথে একদল সন্ত্রাসী মোটরসাইকেলযোগে এসে তার ওপর হামলা চালায় এবং মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। সদর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বেনাপোল ॥ পোর্ট থানা বেনাপোলে ২৪ ঘণ্টার ব্যবধানে আবারও একটি অজ্ঞাত পরিচয় যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। থানার বালুন্ডা গ্রামের ধানক্ষেত থেকে বস্তাবন্দী লাশটি রবিবার সকালে উদ্ধার করা হয়।

কুড়িগ্রাম ॥ ফুলবাড়ী উপজেলায় তিন দিন ধরে নিখোঁজ থাকা আনিচুর হকের গলিত লাশ ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। রবিবার উপজেলার বড়লই গ্রামে পরিত্যক্ত ডোবা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত যুবক ওই গ্রামের দুদুল হোসেনের পুত্র।

প্রকাশিত : ১০ নভেম্বর ২০১৪

১০/১১/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: