আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

চট্টগ্রামে চোলাই মদসহ আটক ৩ অন্যত্র ১৪

প্রকাশিত : ৯ নভেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ চট্টগ্রামে কর্ণফুলী নদীর দক্ষিণপার এলাকা থেকে চোলাই মদসহ তিন ব্যক্তি আটক হয়েছে। এছাড়া ফরিদপুর ও নারায়ণগঞ্জে তিন মাদক বিক্রেতা এবং বোয়ালমারিতে চার, চরফ্যাশনে তিন, কলাপাড়ায় তিন, রূপগঞ্জে এক মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানোÑ

চট্টগ্রাম ॥ শনিবার ভোরে কর্ণফুলী নদীর দক্ষিণপার এলাকা থেকে বিপুল পরিমাণ চোলাই মদসহ ৩ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মাদক পাচারের চেষ্টাকালে শিকলবাহা এলাকায় অভিযান চালিয়ে পুলিশ মাদক বহনকারী মাইক্রোবাসও আটক করে। বান্দরবান পার্বত্য জেলা থেকে চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিক্রির জন্য ২১৬ লিটার চোলাই মদ নিয়ে চট্টগ্রাম শহরে প্রবেশের চেষ্টাকালে ধরা পড়ে।

পাচারকালে জড়িত থাকার সন্দেহে ২ যাত্রী শামসু (২৬), মহিউদ্দিন (২৬) এবং চালক ফারুককে (২৫) গ্রেফতার করা হয়েছে।

ফরিদপুর ॥ জেলার চরভদ্রাসন উপজেলা সদরে উত্তর আলমনগর গ্রামের মতিয়ার রহমানের পুত্র মাসুমকে (৩৫) শুক্রবার সন্ধায় ১৫ পিস ইয়াবাসহ আটক করেছে থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে চরভদ্রাসন থানার পুলিশ বিএস ডাঙ্গী গ্রামের হেলিপ্যাড চত্বর থেকে তাকে আটক করে। শনিবার তাকে আদালতের মাধ্যমে ফরিদপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জ ॥ শনিবার সকালে আড়াইহাজার উপজেলার বালিয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২ মাদক ব্যবসায়ীকে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করেছে ভ্রাম্যমাণ আদালত। মাদক ব্যবসায়ী শাহীনূর বেগম ও তার সহযোগী শাহীনকে দোষী সাব্যস্ত করে এ দণ্ড দেয়া হয়।

বোয়ালমারী ॥ ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় মাদকের বিরুদ্ধে শুক্রবার রাতে থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়েছে। অভিযানকালে পৌর এলাকার দুটি স্থান থেকে গাঁজা বিক্রেতাসহ ৬ মাদকসেবীকে তারা আটক করে। জানা যায়, পৌরসভার গুনবহা গ্রামের বাদশা শেখ (৩৮) তার বাড়িতে গাঁজা, ইয়াবা ও ফেনসিডিল ব্যবসার পাশাপাশি প্রতিদিন রাতে নেশার আসর বসিয়ে আসছিল। পুলিশ অভিযান চালিয়ে বাদশা শেখসহ তিন সহযোগী ওই গ্রামের জুয়েল মিয়া (২৮), বিলায়েত হোসেন (৩০) ও নাছির মল্লিককে (৩৫) ২৫০ গ্রাম গাঁজাসহ আটক করে।

চরফ্যাশন ॥ ভোলার চরফ্যাশনের আহাম্মদপুর থেকে শুক্রবার রাত ১টায় এক কেজি গাঁজাসহ তিন বিক্রেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- চরফ্যাশন উপজেলার বশির আহম্মেদ (৪৫) গলাচিপা উপজেলার চর মন্তাজ গ্রামের সবুজ হাওলাদার (২৫) ও রুহুল আমিনের ছেলে আরিফ সিকদার (২৮)।

কলাপাড়া ॥ কলাপাড়া থানা পুলিশ এক কেজি গাঁজাসহ মাফিয়া খাতুনকে (৩৭) মহিপুর বন্দর থেকে গ্রেফতার করেছে। এছাড়া নীলগঞ্জ আবাসন পল্লী থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ কুদ্দুস হাওলাদার ও মিলন ভদ্রকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে এদের গ্রেফতার করা হয়েছে।

রূপগঞ্জ ॥ রূপগঞ্জে ১৯০ বোতল ফেনসিডিলসহ মিতু আক্তার (২০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার বিকেলে উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

প্রকাশিত : ৯ নভেম্বর ২০১৪

০৯/১১/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: