মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় চালক শিক্ষকসহ নিহত ৮

প্রকাশিত : ৭ নভেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ সীতাকু-ে পণ্যবাহী ট্রাক ও অটোরিক্সার সংঘর্ষে চালকসহ দুইজন নিহত হয়েছে। এছাড়া গাইবান্ধায় রিক্সাচালক এবং রাজবাড়ীতে সাইকেল আরোহী, চরফ্যাশনে টমটম উল্টে এক যুবক ও পার্বতীপুরে কলেজশিক্ষক, বগুড়ায় ট্রাক ও অটোরিক্সার সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

সীতাকু- ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকু-ে পণ্যবাহী ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে চালকসহ ২ জন নিহত হয়েছে। এতে মারাত্মকভাবে আহত হয়েছে সিএনজি অটোরিক্সার অপর ২ যাত্রী। বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টায় উপজেলার বাঁশবাড়িয়া ইউপি কার্যালয় এলাকায় এ সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন, মীরসরাই উপজেলার দক্ষিণ কুরুয়া গ্রামের নুরুল ইসলামের পুত্র সিএনজি অটোরিক্সাচালক মোঃ হারুন (২৮) ও কুতুবদিয়া দুরুম বাজার চেয়ারম্যান রোড এলাকার মোহাম্মদ মিয়ার স্ত্রী রাশেদা বেগম (৫৫)।

বগুড়া ॥ বৃহস্পতিবার বিকেলে বগুড়া-ঢাকা মহাসড়কে বগুড়ার শাজাহানপুর উপজেলায় ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ২ জন আহত হয়েছে। নিহতরা হলো আব্দুর রশিদ (৬০) ও শহিদুল ইসলাম (৩০)। পুলিশ জানায়, বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার আড়িয়াবাজার এলাকায় বগুড়া থেকে শেরপুরগামী একটি অটোরিক্সার সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সংঘর্ষ হয়।

গাইবান্ধা ॥ পলাশবাড়ী উপজেলা সদরের রাইগ্রাম এলাকায় রংপুর-বগুড়া মহাসড়কে ঢাকা থেকে রংপুরগামী একটি কাঁচের তৈজসপত্রভর্তি ট্রাক বৃহস্পতিবার সকালে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এ সময় ট্রাকটি একটি রিক্সাভ্যানকে চাপা দিলে ওর চালক শফিকুল ইসলাম শফি (৪০) ঘটনাস্থলে নিহত হন।

রাজবাড়ী ॥ সদর উপজেলার গোয়ালন্দের মোড়ে বৃহস্পতিবার দুপুরে একটি মিনি ট্রাকের চাকার তলে পিষ্ট হয়ে এক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতের নাম মাহবুব হোসেন (৩৫)। বাড়ি মাগুরা জেলার মহম্মদপুর থানার বিনোদপুরের খালিয়া গ্রামে। তার পিতার নাম নূরুল ইসলাম মোল্লা।

চরফ্যাশন ॥ ভোলার চরফ্যাশন-দক্ষিণ আইচা সড়কের কলমীর মোড় এলাকায় বুধবার রাত সাড়ে ৮টায় টমটম উল্টে পড়ে বেলায়েত (৩৫) নামের এক যুবক নিহত হয়েছে। নিহত বেলায়েত উপজেলার শশীভূষণ থানার রসুলপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে।

পার্বতীপুর ॥ দিনাজপুরের ফুলবাড়ী মহিলা ডিগ্রী কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ ওয়াজেদ আলী (৪৫) বুধবার সন্ধ্যায় নিজ কর্মস্থল থেকে সড়কপথে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। এ সময় বড়পুকুরিয়া কয়লা খনির কাছে বালুভর্তি ট্রাক পেছন দিক থেকে ধাক্কা দিলে মাথায় প্রচ- আঘাত পেয়ে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

প্রকাশিত : ৭ নভেম্বর ২০১৪

০৭/১১/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: