কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

জাতীয় স্কুল হকি জানুয়ারিতে

প্রকাশিত : ৬ নভেম্বর ২০১৪

স্পোর্টস রিপোর্টার ॥ ‘স্বপ্নটা জীবন্ত, বিজয়ী হবই তো’Ñএই সেøাগান নিয়ে দ্বিতীয়বারের মতো আগামী ১০ জানুয়ারি থেকে দেশব্যাপী আবারও শুরু হতে যাচ্ছে ‘ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক জাতীয় স্কুল হকি টুর্নামেন্ট-২০১৫।’ প্রথম আসরে চ্যাম্পিয়ন হয়েছিল রাজশাহীর আল-হিকমা স্কুল।

দেশের হকির ইতিহাসে সর্ববৃহৎ এ প্রতিযোগিতা শুরু উপলক্ষে তেজগাঁওয়ে বাংলাদেশ বিমানবাহিনীর ফ্যালকন হলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে উন্মোচিত হয় টুর্নামেন্টের অফিসিয়াল লোগো। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিমানবাহিনীপ্রধান ও হকি ফেডারেশনের সভাপতি ইয়ার ভাইস মার্শাল ইনামুল বারী। বিশেষ অতিথি ছিলেন টুর্নামেন্ট কমিটির সভাপতি ও এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের এমডি এএএম জাকারিয়া। উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির সম্পাদক আনম মামুনুর রশীদ, হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনভীর আদিল খান, প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলার প্রশাসন উপদেষ্টা ও টুর্নামেন্টের ওপেনিং ও ক্লোজিং সিরোমনি কমিটির চেয়ারম্যান কর্নেল (অব) মোতাহার হাসান, এটিএন বাংলার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তাশিক আহমেদসহ অন্যরা।

প্রথম আসরের পর এবার দ্বিতীয় স্কুল হকি টুর্নামেন্ট সফলভাবে শেষ করার জন্য ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক হকি ফেডারেশনের স্কুল হকি টুর্নামেন্ট কমিটিকে প্রদান করছে ২ কোটি টাকা। এই স্কুল হকি টুর্নামেন্টে দেশের ৬৪ জেলা থেকে ১২০ স্কুল অংশ নেবে। খেলা অনুষ্ঠিত হবে ১১টি ভেন্যুতে। অংশ নেয়া দলগুলোর মধ্য থেকে যোগ্য ৩২ দল নিয়ে ঢাকায় মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের চূড়ান্ত পর্বের খেলা। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দল প্রাইজমানি হিসেবে পাবে ৫ লাখ, রানার্সআপ দল ২ লাখ এবং তৃতীয় স্থান অধিকারী দল পাবে ১ লাখ টাকা।

প্রকাশিত : ৬ নভেম্বর ২০১৪

০৬/১১/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: