মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

মাদক ॥ কারাদ- ১৩ আটক ১৭

প্রকাশিত : ৬ নভেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ চট্টগ্রামে মাদক বিক্রি ও সেবনের অপরাধে ৪ জনকে কারাদ- প্রদান করা হয়েছে। এ ছাড়া নওগাঁয় ৭ মাদকসেবী, রূপগঞ্জে এক বিক্রেতা ও গলাচিপায় এক যুবককে কারাদ- দেয়া হয়েছে। ভালুকায় মাদক সেবন ও জুয়া খেলার অপরাধে ৬ যুবক, শেরপুরে মদসহ এক যুবক, হবিগঞ্জ, মাদারীপুরে ফেনসিডিলসহ দুই ব্যক্তি, দৌলতপুরে বন্দুক ও মদ, কুমিল্লায় মাদকসহ ৪ মাদক বিক্রেতা, চাঁদপুরে ইয়াবাসহ যুবক, মুন্সীগঞ্জে গাঁজাসহ তিন যুবককে আটক করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

চট্টগ্রাম ॥ চট্টগ্রামে মাদকদ্রব্য বিক্রি ও সেবনের অপরাধে ৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করা হয়েছে। জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট আশরাফুল আলম গত মঙ্গলবার এ রায় প্রদান করেন। নগরীর পাহাড়তলী ও হালিশহর এলাকা থেকে এদের আটক করেছিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম।

নওগাঁ ॥ পোরশায় মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ৭ মাদকসেবীর প্রত্যেককে ৪ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

রূপগঞ্জ ॥ রূপগঞ্জে প্রকাশ্যে মাদক বিক্রির অপরাধে সজীব মিয়া (২১) নামে এক মাদক ব্যবসায়ীকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

গলাচিপা ॥ পটুয়াখালীর গলাচিপা উপজেলায় ইয়াবা রাখার দায়ে সবুজ আকন নামে এক যুবককে ছয় মাসের কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

ভালুকা ॥ মডেল থানা পুলিশ মাদকসেবন ও জুয়া খেলার অভিযোগে ৬ যুবককে আটক করেছে।

শেরপুর ॥ বিশেষ অভিযানের অংশ হিসেবে শেরপুরে ভারতীয় ১২ বোতল মদসহ ফরহাদ আলম (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

হবিগঞ্জ ॥ সোমবার রাতে হবিগঞ্জ সদর উপজেলাধীন শায়েস্তাগঞ্জ পৌরসভার রেলওয়ে কলোনিতে অভিযান চালিয়ে আব্দাল মিয়া নামে এক ব্যক্তিকে আটকসহ ১৬ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছে।

মাদারীপুর ॥ শিবচরে ৮৮২ বোতল ফেন্সিডিলসহ সিরাজুল ইসলাম (৪০) নামের একজনকে আটক করেছে শিবচর থানা পুলিশ।

দৌলতপুর ॥ কুষ্টিয়ার দৌলতপুরে পৃথক অভিযান চালিয়ে একটি দেশী একনলা বন্দুক ও ১৫৫ বোতল মদ উদ্ধার করেছে বিজিবি।

কুমিল্লা ॥ কুমিল্লা ফেনসিডিল ও গাঁজাসহ ৪ মাদক আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

চাঁদপুর ॥ চাঁদপুরের ফরিদগঞ্জ সেকদী গ্রাম থেকে ৭শ’ পিস ইয়াবাসহ সোহেল খান (৩০) নামে মাদক বিক্রেতাকে আটক করেছে ডিবি পুলিশ।

মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের পৃথক অভিযান চালিয়ে ১৮ কেজি গাঁজাসহ ৩ বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ ও র‌্যাব। বুধবার সকালে ও মঙ্গলবার দুপুরে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ উদ্ধার অভিযান চলানো হয়।

নাচতে না দেয়ায় মাদারীপুরে ২ শতাধিক গাছ কর্তন

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ৫ নবেম্বর ॥ মঙ্গলবার রাতে মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার এলাকায় বিয়েবাড়িতে নাচতে না দেয়ায় বখাটেরা দুই শতাধিক বিভিন্ন জাতের গাছের চারা কেটে ফেলেছে। এ ঘটনায় ডাসার থানায় বুধবার একটি অভিযোগ দায়ের করা হয়েছে। জানা গেছে, ডাসার ইউনিয়নের গোপাল সিং গ্রামের লিয়াকত হোসেন বেপারির ছেলে আমির হোসেনের বিয়ের বউভাত অনুষ্ঠান উপলক্ষে মিউজিক সিস্টেমে গান বাজলে পার্শ্ববর্তী কমলাপুর গ্রামের হালান মুন্সির ছেলে নুরু মুন্সি, সাইদুল মুন্সির ছেলে সাকিল, খালেক মুন্সির ছেলে জামাল ও আনোয়ার মুন্সির ছেলে তপুসহ ১০-১২ বখাটে মেয়েদের সঙ্গে ইভটিজিং করতে গেলে তাদের বাধা দিয়ে বের করে দেয়া হয়।

এতে ক্ষিপ্ত হয়ে তারা ডোমরা ও আইসার গ্রামের মহসিন হাওলাদার, বাদশা হাওলাদার, রহিম মোল্লা, হাসেম মাতুব্বর, সিরাজ মাতুব্বর ও তৈয়ব আলী হাওলাদারের দুই শতাধিক রেইন্ট্রি, মেহগনি, চাম্বুল গাছের চারা কেটে ফেলে। বুধবার সকালে এলাকাবাসী বখাটেদের গ্রেফতার ও বিচারের দাবিতে কাটা গাছের চারা নিয়ে রাস্তায় মিছিল করে।

প্রকাশিত : ৬ নভেম্বর ২০১৪

০৬/১১/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: