আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় দুই নারী নিহত

প্রকাশিত : ৪ নভেম্বর ২০১৪

অজ্ঞান পার্টির খপ্পরে দুই ব্যক্তি

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে পৃথকস্থানে সড়ক দুঘর্টনায় দুই নারী নিহত হয়েছে। মিরপুরে অতিরিক্ত মদ্যপানে একজনের মৃত্যু হয়েছে। এদিকে যাত্রাবাড়ীতে চৌরাস্তায় ময়লাবাহী ভ্যানগাড়ির চালকের রডের আঘাতে থানার এক কনস্টেবল গুরুতর আহত হয়েছে। মিরপুরগামী যাত্রীবাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দুই যাত্রী সর্বস্ব খুঁইয়েছেন। অন্যদিকে খিলগাঁওয়ে একটি পরিত্যক্ত বাড়ির সামনে থেকে ব্যাগভর্তি গানপাউডার ও ককটেল তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে র‌্যাব। রমনা শিশু পার্কের অস্তাচল গেটের যাত্রী ছাউনীর সামনে থেকে ৫শ’ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। সোমবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, সোমবার বিকেলে ক্যান্টনমেন্ট থানাধীন শহীদ রমিজউদ্দিন স্কুল এ্যান্ড কলেজের পূর্বপাশে ফ্লাইওভারের ঢালে মালবাহী ট্রাকের ধাক্কায় অজ্ঞাত (৪০) এক নারীর মৃত্যু হয়েছে। ক্যান্টনমেন্ট থানার উপপরিদর্শক বেনজীর আহমেদ জানান, মানসিক ভারসাম্যহীন ওই নারী উলঙ্গ অবস্থায় এলাকায় ঘুরে বেড়াত। সোমবার বিকেল ৩টার দিকে ওই নারী রাস্তা পারাপারের সময় একটি ট্রাক তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এদিকে রবিবার গভীররাতে পুলিশ বিমানবন্দর থানাধীন বলাকা ভবনের কাছ থেকে অজ্ঞাত (৩০) এক মহিলার লাশ উদ্ধার করে ঢামেক মর্গে পাঠায়। পুলিশ জানায়, রবিবার রাত ১০টার দিকে বিমানবন্দর থানার বলাকা ভবনের উত্তর পাশের সড়ক থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। সোমবার দুপুর ২টার দিকে মিরপুর কল্যাণপুরের ১ নম্বর বস্তিতে অতিরিক্ত মদ্যপানে একজনের মৃত্যু হয়েছে। মিরপুর মডেল থানা পুলিশ জানায়, অতিরিক্ত মদ্যপানে রিপন নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তবে সিরাজুল ইসলাম নামে স্থানীয় এক বাসিন্দা জানান, অতিরিক্ত মদ্যপানে রিপন, বাবলু ও সাগর নামে তিনজন মারা গেছেন।

অন্যদিকে সোমবার বিকেলে যাত্রাবাড়ী চৌরাস্তায় ময়লাবাহী ভ্যানগাড়ির চালকের রডের আঘাতে যাত্রাবাড়ী থানার কনস্টেবল শহীদুল ইসলাম (৩৮) গুরুতর আহত হয়েছে। তাকে আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যাত্রীবাসে অপ্সান পার্টির খপ্পরে দুই যাত্রী : সোমবার বিকেলে মিরপুরগামী এক যাত্রীবাহী বাসে যাত্রীবেশি অপ্সান পার্টির সদস্যদের খপ্পড়ে পড়ে দুই যাত্রী সর্বস্ব খুঁইয়েছেন। পরে তাদেরকে মিরপুর বাসস্ট্যান্ড থেকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। এরা হচ্ছেন, তরিকুল ইসলাম জনি (২৭) ও শফিকুল ইসলাম (৩০)।

গানপাউডার ও ককটেল তৈরি সরঞ্জমাদি উদ্ধার : রবিবার গভীররাতে খিলগাঁওয়ের সিপাহীবাগ এলাকার একটি নির্মাণাধীন ভবনের পাশ থেকে পরিত্যক্ত অবস্থায় ব্যাগের ভেতর থেকে বিপুল পরিমাণ গানপাউডার ও ককটেল তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে র‌্যাব।র‌্যাব-৩ এর উপ-পরিচালক মেজর কবির জানান, আধা কেজি পরিমাণ গানপাউডার ও ককটেল তৈরির কাজে ব্যবহৃত বেশকিছু জর্দার কৌটা ও কাচের টুকরা উদ্ধার করা হয়েছে।

ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার : রবিবার গভীর রাতে পুলিশ রমনা শিশু পার্কের অস্তাচল গেটের দক্ষিণ পাশে যাত্রী ছাউনীর সামনে অভিযান চালিয়ে ৫শ’ পিস ইয়াবাসহ এসএম নুর হোসেন (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে।

প্রকাশিত : ৪ নভেম্বর ২০১৪

০৪/১১/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: