কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

যশোরে হামলায় আহত শ্রমিকের মৃত্যু ॥ বিক্ষোভ

প্রকাশিত : ২৯ অক্টোবর ২০১৪

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে সন্ত্রাসীদের হাতে আহত পরিবহন শ্রমিক তৌহিদুর রহমান তরু (২৭) মঙ্গলবার দুপুরে ঢাকার ধানম-ি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহতের ভগ্নিপতি শেখ আরিফুল ইসলাম শামীম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি সদর উপজেলার রামনগর পিকনিক কর্নার এলাকার আশরাফ খান লাল্লুর ছেলে।

এ ঘটনায় মঙ্গলবার দুপুরে শ্রমিকরা শহরের মনিহার এলাকায় অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। পরে পুলিশ এসে খুনীদের আটকের আশ্বাস দিলে শ্রমিকরা অবরোধ তুলে নেয়। এদিকে মঙ্গলবার দুপুরে তরুর মৃত্যুর খবর যশোরে পৌঁছলে বিক্ষোভে ফেটে পড়ে পরিবহন শ্রমিকরা। এ সময় মনিহার বাসস্ট্যান্ড এলাকায় সড়ক অবরোধসহ সমাবেশ করে। সমাবেশে বক্তৃতা করেন ডালিম হোসেন, মিজানুর রহমান মিজু, নিতাই ড্রাইভার, মনো ড্রাইভার, রইচ ড্রাইভার, শামীম স্টেটার, আব্দুল খালেক প্রমুখ।

কক্সবাজারে মাদ্রাসা ছাত্রী ধর্ষিত

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ জেলার চকরিয়া কোনাখালী মাদ্রাসা পড়ুয়া নয় বছর বয়সের এক শিশু ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ওই মাদ্রাসার লম্পট শিক্ষক জয়নাল আবেদিনের বিরুদ্ধে। মঙ্গলবার বিকেলে মাদ্রাসার ভিতর ঘটেছে এ ঘটনা। গুরুতর অসুস্থ অবস্থায় ওই শিশু ছাত্রীকে প্রথমে চকরিয়া উপজেলা হাসপাতালে ও পওে বেশি রক্তক্ষরণ হওয়ায় তাকে বিকেলে জেলা সদর হাসপাতালে ভর্তি করে।

সাতক্ষীরায় গৃহবধূ অপহরণ মামলা এক মাসেও রেকর্ড হয়নি

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ অপহরণের এক মাস পেরিয়ে গেলেও গৃহবধূ বিজয়া অপহরণ মামলা রেকর্ড করেনি সাতক্ষীরা সদর থানার ভাপরপ্রাপ্ত কর্মকর্তা গোলাম রহমান। পাল্টা বাদীর জামাতা শুভঙ্কর মজুমদারকে নতুন করে বিয়ে করার পরামমর্শ দিলেন থানার এই কর্মকর্তা। মামলা রেকর্ড করতে নগদ ১০ হাজার টাকা নেয়ার পরও ওসির দাবিকৃত এক লাখ টাকা দিতে না পারায় মামলা রেকর্ড ও ভিকটিম উদ্ধার করছেনা পুলিশ বিজয়ার বাবা ও স্বামী এমন অভিযোগ করলেও সদর থানার ওসি গোলাম রহমান তার বিরুদ্ধে টাকা গ্রহণের অভিযোগ অস্বীকার করে মঙ্গলবার জনকণ্ঠকে বলেন, মেয়েটি স্বেচ্ছায় মুসলমান ছেলের সঙ্গে চলে গেছে। স্ত্রী চরিত্রহীনা উল্লেখ করে ওসি বলেন, এ কারণেই তার স্বামীকে আর একটি বিয়ে করার পরামর্শ দেয়া হয়েছে বলে তিনি স্বীকার করেন। এ ছাড়া স্বেচ্ছায় চলে যাওয়ায় অপহরণ মামলা রেকর্ড করা হয়নি বলে তিনি জানান। অন্যদিকে মামলার বাদীর অভিযোগ, আদালতে দায়েরকরা মামলা তুলে নেয়ার জন্য আসামিরাসহ তার নিকট আত্মীয়রা তাকে জীবননাশের হুমকি দিয়েছে। এ বিষয়টি নিয়ে ফের থানায় সাধারণ ডায়েরি করতে গেলেও থানা তা রেকর্ড না করে তাকে তাড়িয়ে দেয়া হয়েছে।

অভিযোগ গত ২৭ সেপ্টেম্বর সকাল ১১টার দিকে বাপেরবাড়ি থেকে সাতক্ষীরা শহরে পূজার কেনাকাটা করতে আসার পথে পদ্ম শাঁখরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশ থেকে মামুনের নেতৃত্বে মিলন, সাইফুল ও দক্ষিণ কাটিয়ার আব্দুল কাইয়ুম সরকার বিজয়াকে একটি মাইক্রোবাসে করে অপহরণ করে।

প্রকাশিত : ২৯ অক্টোবর ২০১৪

২৯/১০/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: