কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত তিন

প্রকাশিত : ২৯ অক্টোবর ২০১৪

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ২৮ অক্টোবর ॥ রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ ৩ জন নিহত হয়েছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের আড়িয়াবো এলাকায় ঘটে এ দুঘটনা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ৯টার দিকে কাঁচপুর থেকে গাউছিয়াগামী লেগুনা (উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের আড়িয়াবো এলাকার অলটেক্স গার্মেন্টের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে একটি মিনিবাস সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলে আলমগীর হোসেন (১০) নামে এক স্কুলছাত্র মারা যায়। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর আলী হোসেন (৫২) ও মোবারক হোসেনকে (৪৮) কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

নিহত আলমগীর হোসেন উপজেলার তারাব পৌরসভার উত্তর নোয়াপাড়া এলাকার শহিদ মিয়ার ছেলে ও স্থানীয় নোয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র। আর আলী হোসেন একই এলাকার ঈমান আলীর ছেলে। অপরদিকে, মোবারক হোসেন পার্শ্ববর্তী আড়াইহাজার এলাকায় বলে জানা গেছে।

বরিশালে নিহত এক

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে জানান, নগরীর আমতলা এলাকায় সোমবার রাতে সড়ক দুর্ঘটনায় মাহফুজা খানম (৪৫) নামের পরিবার কল্যাণ পরিদর্শিকা নিহত হয়েছেন। নিহত মাহফুজা নগরীর সিএ্যান্ডবি সড়কের এসএম মোতালেব মিয়ার স্ত্রী ও সদর উপজেলার চরাদি ইউনিয়নের সিনিয়র পরিবার কল্যাণ পরিদর্শিকা হিসেবে কর্মরত ছিলেন।

জানা গেছে, রাস্তা পারাপারের সময় ঈজিবাইকের ধাক্কায় ছিটকে পড়ে মাহফুজা মাথায় আঘাত পান। স্থানীয়রা তাকে শেবাচিম হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

জাবির ১৩ শিক্ষার্থী আহত

নিজস্ব সংবাদদাতা, বান্দরবান, ২৮ অক্টোবর ॥ বান্দরবান পার্বত্য জেলার নীলগিরি পর্যটন কেন্দ্রে ঘুরতে আসা পর্যটকবাহী চাঁদের গাড়ির সংঘর্ষে আহত হয়েছে ১৩ পর্যটক। এরা সবাই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যলয়ের শিক্ষার্থী। স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে বান্দরবানের পর্যটন কেন্দ্র নীলগিরি যাওয়ার পথে কা প্রু পাড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা আরেকটি চাঁদের গাড়ির ধাক্কা দিলে এ সংঘর্ষ হয়। এ সময় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যলয়ের শিক্ষার্থী আরিফ, হেলাল, লিমু, হিমু, উর্মি, বাবু, নার্গিস, নাদিয়া, তানিয়া, মোঃ সেলিমসহ ১৩ জন আহত হয়। পরে আহতের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৫ শিক্ষার্থীকে বান্দরবান সদর হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে ঘটনার পর বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য কাজী মজিবর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুস, পৌর মেয়র মোঃ জাবেদ রেজা বান্দরবান সদর হাসপাতালে গিয়ে আহতদের খোঁজখবর নেয়।

প্রকাশিত : ২৯ অক্টোবর ২০১৪

২৯/১০/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: