আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় শিশু যুবক বৃদ্ধসহ নিহত ৮

প্রকাশিত : ২৬ অক্টোবর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ বরিশালে যাত্রীবাহী বাস উল্টে একজন নিহত ও ১৩ যাত্রী আহত ও মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত হয়েছেন। এছাড়া জয়পুরহাটে মোটরসাইকেল আরোহী ও যুবক, কুড়িগ্রামে ট্রাক চাপায় বৃদ্ধ, চুয়াডাঙ্গায় বৃদ্ধ এবং কিশোরগঞ্জে বাস চাপায় শিশু, নওগাঁয় এক আদিবাসী মারা গেছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

বরিশাল ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার ছয়মাইলে শুক্রবার রাত সাড়ে দশটার দিকে গ্রামীণ পরিবহনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পার্শ্ববর্তী পুকুরে উল্টে পরে ঘটনাস্থলেই একজন নিহত ও ১৩ জন গুরুতর আহত হয়েছে।

জানা গেছে, বরগুনা থেকে ওই বাসটি ঢাকায় যাচ্ছিল। ছয়মাইলে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশে একটি পুকুরে উল্টে পড়ে যায়। এসময় বাসে ৩৫ থেকে ৪০ যাত্রী ছিলেন। দুর্ঘটনায় ঘটনাস্থলেই অজ্ঞাতনামা এক যুবক (৩২) নিহত হয়। গুরুতর আহত ১৩ জনকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে শুক্রবার গভীর রাতে মোটরসাইকেলের ধাক্কায় আহত সেলিম হাওলাদার (৭০) শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার বাড়ি পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলা সদরে।

জয়পুরহাট ॥ ২টি সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হয়েছে। শনিবার বেলা প্রায় ১১টার সময় জয়পুরহাট-সৈয়দ আলীর মোড় সড়কের বেলতলিতে গরু বহনকারী একটি ভটভটির সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী মনছুর আলী(৪৫) ঘটনাস্থলেই মারা যায়। মোটরসাইকেল আরোহী সদর উপজেলার ধলাহার চাঁদপুর গ্রামের আব্দুল মজিদের পুত্র মনছুর আলী জয়পুরহাট থেকে বাড়ি ফিরছিল। আর গরু ভর্তি ভটভটি জয়পুরহাটের গরুরহাটে আসছিল। অপরদিকে বেলা প্রায় ১২টার দিকে জয়পুরহাট-আক্কেলপুর সড়কের পাকার মাথা গরু বহনকারী অপর একটি ভটভটি উল্টে গেলে খোরশেদ আলম নামের এক যুবক নিহত হয়। সে জয়পুরহাট সদর উপজেলার ধারকি গ্রামের বাসিন্দা।

কুড়িগ্রাম ॥ কুড়িগ্রাম-রংপুর সড়কের আরডিআরএস বাজারের কাছে ট্রাকের নিচে চাপা পড়ে পথচারী এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, পণ্যবোঝাই ট্রাক আরডিআরএস বাজারের নিকট নিয়ন্ত্রণ হারিয়ে দিনমজুর টাংরু মামুদকে (৬০) ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মৃত টাংরু মামুদের বাড়ি রায়পুর গ্রামে।

কিশোরগঞ্জ ॥ জেলার পাকুন্দিয়ায় বাস চাপায় নিশা আক্তার (৬) নামে এক শিশু নিহত হয়েছে। সে উপজেলার মাইজহাটি গ্রামের শফিকুল ইসলামের শিশুকন্যা।

নওগাঁ ॥ শনিবার দুপুরে নওগাঁর সাপাহারে একটি আদিবাসী পরিবারের ছেলের জন্য কনে দেখতে গিয়ে সড়ক দুর্ঘটনায় গেন্দা সরেন (৪৩) নিহত ও ১৩ জন আহত হয়েছে। উপজেলার নিশ্চিন্তপুর-গোয়ালা সড়কের টেটাপাড়া এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, উপজেলার লক্ষ্মীপুর আদিবাসীপাড়ার জনৈক লেহারু টুডুর পুত্র বিপল টুডুর বিয়ের কনে দেখার জন্য গ্রামের প্রায় অর্ধশত আদিবাসী নারী-পুরুষ একই ভটভটিতে করে উপজেলার পার্শ্ববর্তী গোয়ালা গ্রামে যাচ্ছিল। রাস্তায় তাদের ভটভটিটি ওই স্থানে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় ভটভটিটি রাস্তার পাশে খাদে পড়ে এ হতাহতের ঘটনা ঘটে।

চুয়াডাঙ্গা ॥ চুয়াডাঙ্গা-ঝিনাইদহ মহাসড়কের নবীননগর নামক স্থানে শনিবার দুটি নসিমনের মুখোমুখি সংঘর্ষে ইজাল উদ্দীন সর্দার (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

এ সময় নিহতের ভাই ও ভাবীসহ ৪ জন গুরুতর আহত হয়েছেন।

প্রকাশিত : ২৬ অক্টোবর ২০১৪

২৬/১০/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: