মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

শিক্ষিকা ও গৃহবধূ খুন, ৭ লাশ উদ্ধার

প্রকাশিত : ২৬ অক্টোবর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ বোয়ালমারীতে শিক্ষিকা খুন হয়েছেন। এছাড়া পার্বতীপুরে আদিবাসী পুরুষের রক্তাক্ত লাশ, ঝিনাইদহের নবগঙ্গা নদী থেকে অজ্ঞাত ব্যক্তি ও সাভারে অজ্ঞাত যুবক এবং নারীর ও রাজবাড়ীতে গৃহবধূসহ এক ভ্যানচালক, বাগেরহাটে এক নারী, বেনাপোলে স্কুলছাত্রীর লাশ উদ্ধার হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানোÑ

বোয়ালমারী ॥ ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চাদপুর ইউনিয়নের চতর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিক নাঈমা জাহান নিপাকে কাদিরদীর ভাড়া বাসায় শুক্রবার বিকেলে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। গত ১৪ মে উপজেলার চাদপুর ইউনিয়নের চতর গ্রামের মোঃ নাদের মোল্যার ছেলে মোঃ মোস্তফা জোরপূর্বক ভয়ভীতি দেখিয়ে নিপাকে বিয়ে করে। নিপার স্বামী মোস্তফা পলাতক।

রাজবাড়ী ॥ রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামে ইমা খাতুন (১৬) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে একই গ্রামের মিরাজ ম-লের স্ত্রী। শ্বশুরবাড়ির লোকজন বলছে ইমা আত্মহত্যা করেছে। অপরদিকে কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়ন থেকে শনিবার সকাল অটো-ভ্যানচালক কাজেম সেখের (১৮) লাশ উদ্ধার করেছে কালুখালী থানা পুলিশ।

সাভার ॥ শনিবার আশুলিয়ায় অজ্ঞাত এক যুবক ও এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

এর মধ্যে ভোর রাতে বেরণ এলাকায় অজ্ঞাত এক তরুণকে ছুরিকাঘাত করে হত্যা করে দুর্বৃত্তরা। শ্রীপুরে অজ্ঞাত এক নারীর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করা হয়। দুপুরে শ্রীপুর এলাকার একটি পুকুরের পানির মধ্যে ওই নারীর মৃতদেহ পুলিশ উদ্ধার করে।

পার্বতীপুর ॥ পার্বতীপুর কেন্দ্রীয় লোকোমোটিভ ওয়ার্কশপ সংলগ্ন হাইওয়ে থেকে আনুমানিক ৩০ গজ পূর্বে অগভীর জলাশয় থেকে শনিবার সকাল ৮টায় এক অজ্ঞাতনামা পুরুষ আদিবাসী খ্রিস্টানের লাশ উদ্ধার করা হয়েছে।

ঝিনাইদহ ॥ ঝিনাইদহে এক ব্যক্তির পচা-গলা মৃতদেহ উদ্ধর করেছে পুলিশ। শনিবার সকালে সদর উপজেলার জাড়গ্রামের নবগঙ্গা নদী থেকে এ মৃতদেহ উদ্ধার করা হয়। তার নাম পরিচয় জানা যায়নি।

বাগেরহাট ॥ জেলার মোরেলগঞ্জ উপজেলার সোনাখালী গ্রামে একটি ডোবা থেকে শনিবার ভোরে অজ্ঞাত পরিচয়ের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বেনাপোল ॥ বেনাপোল পোর্ট থানার পাঠবাড়ি গ্রামে সুন্দরী খাতুন (১৪) নামে এক স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ১২টার দিকে গোপনে তার চাচার বাড়িতে দাফন করার সময় ওই ছাত্রীর মৃতদেহ উদ্ধার করা হয়।

প্রকাশিত : ২৬ অক্টোবর ২০১৪

২৬/১০/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: