ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কিশোরগঞ্জ শহরে দুর্বৃত্তদের হাতে রেঁস্তোরার কর্মচারী খুন

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ

প্রকাশিত: ১৩:৩৭, ৩ মার্চ ২০২৩

কিশোরগঞ্জ শহরে দুর্বৃত্তদের হাতে রেঁস্তোরার কর্মচারী খুন

মরদেহ

কিশোরগঞ্জ শহরে দুর্বৃত্তদের হাতে রকি (১৯) নামে এক হোটেল কর্মচারী খুন হয়েছেন। সে জেলার নিকলী উপজেলার কারপাশা শহরমূল গ্রামের শাহাব উদ্দিনের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নিহত রকি এবং তার সহোদর বড়ভাই রবিন দীর্ঘদিন ধরে শহরের গাঙচিল রেস্তোরাঁর কর্মচারী হিসেবে কাজ করে। হোটেলের রান্না ঘরের পেছনে নরসুন্দা লেকপাড় ওয়াকওয়ে নেশাগ্রস্তরা প্রায়ই আড্ডা দেয়। তারা হোটেলের কর্মচারীদের এটা-সেটা দিতে প্রায়ই বিরক্ত করে। এ পরিস্থিতিতে গত বুধবার দিবাগত রাত ১১টার দিকে হোটেলের পেছনের ওয়াকওয়ে রকিকে পড়ে থাকতে দেখে হোটেলের কর্মচারীরা। পরে তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রকির বড় ভাই রবিন গণমাধ্যমকে জানান, তার ভাইয়ের হাত ও পা ভাঙা ছিল। এ ছাড়া মুখে আঘাতের চিহ্ন রয়েছে। সংঘবদ্ধ ঘাতকেরা পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটিয়ে ফেলে রেখে যায়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মাদ দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার (২ মার্চ) কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে নিহতের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

এমএম

×