ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সীতাকুণ্ডে ধর্ষণের মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার

সংবাদদাতা, সীতাকুণ্ড, চট্টগ্রাম

প্রকাশিত: ২০:১১, ৬ ফেব্রুয়ারি ২০২৩

সীতাকুণ্ডে ধর্ষণের মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার

গ্রেপ্তার। প্রতীকী ছবি 

চট্টগ্রামের সীতাকুণ্ডে স্বামীর সামনে স্ত্রীকে ধর্ষণের মামলায় অভিযুক্ত ইউনিয়ন পরিষদ সদস্য জাহেদ সুলতান চৌধুরী ওরফে রবিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

সোমবার (৬ ফেব্রুয়ারি) ভোর রাতে উপজেলার বারৈয়ারঢালা ইউনিয়নের লালানগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ধর্ষণের কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ। 

গ্রেপ্তার রবিন সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড (কেশবপুর) এলাকার ইউপি সদস্য। তিনি ওই এলাকার আবদুল হালিমের ছেলে। 

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোফায়েল আহমেদ বলেন, এ ঘটনায় ভুক্তভোগী নারীর স্বামী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন। মামলার পরে অভিযুক্তকে  গ্রেপ্তারে অভিযান চালানো হয়।  সোমবার ভোররাতে ছোট দারোগার হাটের লালানগর এলাকার জনৈক ইসমাইল হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ধর্ষণের কথা স্বীকার করেছেন। তাঁকে সোমবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো প্রেরণ করা হয়েছে। 

মামলায় ওই নারীর স্বামী অভিযোগ করেছেন, গত শনিবার রাত সাড়ে নয়টার দিকে তার স্ত্রী কর্মস্থলে যাচ্ছিলেন। ইউপি সদস্য রবিনের কার্যাললয়ের সামনে দিয়ে যাওয়ার সময় তাঁর স্ত্রীর গতিরোধ করেন রবিন ও তাঁর দুই সহযোগী। তাঁর স্ত্রী যেতে না চাইলে জোর করে তুলে নিয়ে রবিন তাঁর কার্যালয়ে আটকে রাখেন। বিষয়টি তাঁর স্ত্রী মুঠোফোনে তাঁকে জানানোর পর তিনি সেখানে যান। 

এ সময় রবিন তার কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন। তা না দিলে তার স্ত্রীকে ধর্ষণ করা হবে বলে হুমকি দেন রবিন। স্ত্রীর স্বর্ণের কানের দুল দুটি দিয়ে তাঁদের ছেড়ে দেওয়ার  আকুতি জানান তাঁরা। কিন্তু তাঁর চোখের সামনে স্ত্রীকে ধর্ষণ করে রবিন। 

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×