ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

কচুয়ায় বাস চাপায় মাদ্রাসার শিক্ষক ও ছাত্র নিহত

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর

প্রকাশিত: ১৭:৩৩, ১০ জানুয়ারি ২০২৩

কচুয়ায় বাস চাপায় মাদ্রাসার শিক্ষক ও ছাত্র নিহত

বাস চাপায় নিহত

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কে কুমিল্লাগামী বোগদাদ পরিবহনের বাস চাপায় দুই জন নিহত হয়েছেন। মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুর ২টার দিকে আঞ্চলিক সড়কের কচুয়া উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের রসুলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মটরবাইক চালক মাদ্রাসার শিক্ষক জাহিদ হোসেন (২৫) ও আরোহী ছাত্র জাবের হোসেন (১৩)।  জাহিদ হোসেন লাকসাম উপজেলার মোদফ্ফরগঞ্জ হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক ছিলেন। 

নিহত শিক্ষক জাহিদ শাহরাস্তি উপজেলার নোয়াগাঁও গ্রামের হাজী বাড়ীর আব্দুর রাজ্জাকের ছেলে। আরোহী ছাত্র জাবের হোসেন কুমিল্লার লাকসাম উপজেলার দামাতিয়া গ্রামের সাহাবুদ্দিনের ছেলে। 

শিক্ষক জাহিদের বড় ভাই জোবায়ের জানান, দুপুরে শাহরাস্তি বাড়ী থেকে জাহিদ ও তার ছাত্র জাবের মটরবাইকে মাদ্রাসার দিকে যাচ্ছিল। ঘটনাস্থল রসুলপুর ঘোষের বাড়ীর মোড়ে আসলে কুমিল্লাগামী বোগদাদ পরিবহনের একটি বাস তাদেরকে চাপা দেয়। পরে হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। জাহিদ বিবাহিত। কিন্তু তার কোনো সন্তান নেই।

স্থানীয় বাসিন্দা অলি উল্লা জানান, দুর্ঘটনার পরই কুমিল্লাগামী বোগদাদ বাস (ঢাকা মেট্রো ব-১৫-১৫৯৮৬২) চালক ও তার সহযোগী পালিয়ে যায়। ঘটনাস্থল এলাকায় কিছুক্ষণ যানবাহন চলাচল বন্ধ থাকলেও পুলিশ আসলে স্বাভাবিক হয়।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইব্রাহীম খলিল বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত দু’জনের মরদেহ উদ্ধার করে। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। নিহতদের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×