ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

কাপ্তাইয়ে বিস্ফোরণে বাবা-ছেলে নিহত

নিজস্ব সংবাদদাতা, রাঙামাটি 

প্রকাশিত: ২১:৩৫, ৮ জানুয়ারি ২০২৩

কাপ্তাইয়ে বিস্ফোরণে বাবা-ছেলে নিহত

রাঙামাটি

রাঙামাটির কাপ্তাই উপজেলার বাদশা মিয়া টিলায় বিস্ফোরণে একই পরিবারের বাবা ও ছেলে নিহত হয়েছেন এবং তার স্ত্রী আহত হয়েছেন। রবিবার (৮ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ইসমাইল  মিয়া (৪৭) ও তার ছেলের মো. রিফাত (৭) এবং আহত হয়েছেন রিফাতের মা ছখিনা বেগম (৩৫)। তার অবস্থাও গুরুত্বর। তারা সকলেই নতুন বাজারের বাদশা মিয়া টিলার বাসিন্দা। 
কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন জানান, ছখিনা বেগমকে উপজেলা হাসপাতারেল ভর্তি করার পর অবস্থা খারাপ হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

পুলিশ জানিয়েছে, বিস্ফোরণের সঙ্গে সঙ্গে এলাকাবাসী ও পুলিশ গিয়ে হতাহতদের উদ্ধার করে। এই ঘটনার পরপর বিষয়টি বিস্ফোরক দ্রব্য নাকি অন্য কোনো বস্তু বিস্ফোরিত হয়েছে তা খতিয়ে দেখার জন্য স্থানীয় সেনা ইউনিটের একটি বিস্ফোরক দল ঘটনাস্থলে গিয়েছে। তাদের রির্পোট আসার পর বিস্তারিত জানা জাবে।  

পুলিশের অপর একটি সূত্রে জানা গেছে, পাহাড়ের কোনো স্থান থেকে বিস্ফোরক জাতীয় কোনো বস্তু খুঁড়িয়ে এনে ঘরে রাখে। তা হঠাৎ বিস্ফোরণ ঘটে। সেখানে লোহার কিছু অংশও পাওয়া গেছে। বিষয়টি তদন্ত হওয়ার পর মূল ঘটনা জানা যাবে।  

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×