ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সাভারে স্বামীর গোপনাঙ্গ কর্তন, স্ত্রী আটক

নিজস্ব সংবাদদাতা, সাভার

প্রকাশিত: ২০:৪৬, ২১ ডিসেম্বর ২০২২

সাভারে স্বামীর গোপনাঙ্গ কর্তন, স্ত্রী আটক

গোপনাঙ্গ কর্তনের অভিযোগে স্ত্রীকে আটক

সাভারের আশুলিয়ায় পারিবারিক কলহের জেরে স্বামী শাহারিয়ার সোহেলের (৪৪) গোপনাঙ্গ কর্তনের অভিযোগে স্ত্রীকে আটক করেছে পুলিশ। 

বুধবার (২১ ডিসেম্বর) রাত ৭টার দিকে আশুলিয়ার ডেন্ডাবর এলাকা থেকে ভুক্তভোগীর স্ত্রী আফসানাকে আটক করা হয়। তার আগে মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাতে আশুলিয়ার ডেন্ডাবর নতুন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, গত ১৩ বছর আগে আশুলিয়ার ডেন্ডাবর এলাকার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার ছেলে শাহারিয়ার সোহেলের সঙ্গে বিয়ে হয় শরিয়তপুরের সদর থানার পালং এলাকার বীর মুক্তিযোদ্ধা সফিজ উদ্দিন আহাম্মেদের মেয়ে আফসানার। ঘটনার দিন রাতে পারিবারিক কলহের জেরে আফসানা তার স্বামীর গোপনাঙ্গ কর্তন করেন।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত আফসানা বলেন, আমার স্বামী পরকীয়ায় আসক্ত। কয়েকদিন আগেও সে মেয়েদের সঙ্গে লুকিয়ে কথা বলেছে। বাসায় এসে ফোন সুইচ অফ করে রাখে। মাঝে মাঝে বন্ধুদের কথা বলে ২/৩ দিন নিরুদ্দেশ হয়ে যায়। মাঝে মাঝে আমাকে মারধর করতো। অনেক বুঝানোর পরও কাজ হয়নি। 

তিনি বলেন, আমাদের ফ্লাট নিয়ে আমার শাশুড়ি ও ননদের সঙ্গে ঝগড়া হয়। একপর্যায়ে তারা আমায় অনেক মারধর করতো। এ নিয়ে এলাকার মুরুব্বিরা ঘরোয়াভাবে বিচার সালিশ করেছে। তারপরও আমার স্বামী আমাকে মারধর করে। গতকাল তার সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে আমি কি যে করেছি বুঝতে পারছি না।

আশুলিয়া থানার এসআই মো. নোমান ছিদ্দিক বলেন, এ ঘটনায় আহত সোহেলের মা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×