ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শ্রমিক নেতার পাওয়া টাকা পরিশোধ না করে পালিয়েছে ব্যবসায়ী 

নিজস্ব সংবাদদাতা,হবিগঞ্জ

প্রকাশিত: ১২:১৪, ১ ডিসেম্বর ২০২২; আপডেট: ১২:১৫, ১ ডিসেম্বর ২০২২

শ্রমিক নেতার পাওয়া টাকা পরিশোধ না করে পালিয়েছে ব্যবসায়ী 

হবিগঞ্জ

পাওয়া টাকা পরিশোধ না করে রাতের আধারে হবিগঞ্জ সদর উপজেলার শায়েস্তাগঞ্জ লস্করপুর রেলওয়ে গেইট  থেকে আবু সাঈদ আশিক নামে এক ব্যবসায়ী পালিয়ে গেছে। 

ট্রাক ও ট্যাঙ্কলরী শায়েস্তাগঞ্জ শাখার সভাপতি মোঃ জয়নাল আবেদীন এসব তথ্য নিশ্চিত করে বলেন, প্রায় ৭ বছর পূর্বে শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকায় এসে বসবাস শুরু করেন বগুড়া পৌরসভার জয়পুরপাড়ার বাসিন্দা ব্যবসায়ী আবু সাঈদ আশিক। ওই ব্যবসায়ী আমাকে সাথে নিয়ে নতুন ব্রিজ এলাকায় এলাহী মটরস নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান শুরু করেন। 

পরে তিনি হবিগঞ্জ সদর উপজেলার শায়েস্তাগঞ্জের লস্করপুর গেইট এলাকায় ব্যবসা প্রতিষ্ঠানটি স্থানান্তর করেন। বসবাস করতেন জেলার চুনারুঘাট উপজেলার শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকায়। 

ব্যবসায়িক লেনদেন বাবদ ব্যবসায়ী আবু সাঈদ আশিকের কাছে আমি প্রায় ৭ লাখ টাকা পাওনা রয়েছে। এ টাকা চাওনার জন্য সম্প্রতি যোগাযোগ করি। এ সময় স্থানীয় লোকজনের কাছ থেকে জানতে পারি তিনি রাতের আধারে পালিয়ে গেছেন। বিষয়টি মৌখিকভাবে পুলিশ প্রশাসনকে জানিয়েছি। পালিয়ে যাওয়ার পর থেকে ব্যবসায়ী আবু সাঈদ আশিকের মুঠোফোনের ৩টি নম্বার বন্ধ রয়েছে। এ অবস্থায় পাওনা টাকা উদ্ধারের জন্য আমি আইনের কাছে সার্বিক সহযোগীতা কামনা করছি।  


 

 

টিএস

×