ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

সরকারের কাপুনি শুরু হয়ে গেছে: গয়েশ্বর

স্টাফ রিপোর্টার, বরিশাল 

প্রকাশিত: ১৬:১৭, ৩০ নভেম্বর ২০২২

সরকারের কাপুনি শুরু হয়ে গেছে: গয়েশ্বর

বিএনপির সাবেক মন্ত্রী গয়েশ্বর চন্দ্র রায়

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আমরা আগামী ১০ ডিসেম্বর কোন অবস্থান ধর্মঘটের ডাক দেইনি, আমরা শুধু সমাবেশের ডাক দিয়েছি। আর এতেই সরকারের কাপুনি শুরু হয়ে গেছে।

তিনি আরও বলেন, যারা দিনের ভোট রাতে করে, সেই সকল দলের সাথে বিএনপি খেলা করেনা। বিএনপি খেলা করবে যারা দিনের ভোট দিনে করবে, জনগণ যাকে ইচ্ছে তার পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবে সেই সকল দলের সাথে।

আজ বুধবার বেলা ১১টায় বরিশাল মহানগর এবং জেলা দক্ষিণ ও উত্তর বিএনপির যৌথ আয়োজনে নগরীর সদররোডস্থ দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে গয়েশ্বর চন্দ্র রায় আরও বলেন, বিএনপি ক্ষমতার জন্য লড়াই করছে না। বিএনপি দেশ ও  লুঠেরাদের হাত থেকে জনগণকে রক্ষা করার জন্য লড়াই করছে। 

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আমাদের মৃত্যুর ভয় দেখাবেন না। কয়েকটা ঘুষখোর প্রশাসনের কর্মকর্তা ও পুলিশ অফিসারদের নিয়ে দেশে লুঠপাটসহ স্বৈরাতন্ত্র করে দেশটাকে শেষ করে দেবেন বলে আমরা মুক্তিযুদ্ধ করিনি। সমাবেশে তিনি পুলিশ প্রশাসনের উদ্দেশ্যে বলেন, সরকারের কথায় পরে জনগণের বিপক্ষে যাবেন না।

বরিশাল মহানগর বিএনপির আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক সাংসদ এ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার আব্দুস সোবাহান, মহানগর বিএনপি সদস্য সচিব এ্যাডভোকেট জাহিদুল কবির, দক্ষিণ জেলা বিএনপি সদস্য সচিব এ্যাডভোকেট আবুল কালাম শাহিন, উত্তর জেলা বিএনপির সদস্য সচিব মিজানুর রহমান মুকুল প্রমুখ।

 

টিএস

monarchmart
monarchmart