ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

যশোরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আওয়ামী লীগ নেতার মৃত্যু

প্রকাশিত: ১৬:১৫, ২১ নভেম্বর ২০২২

যশোরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আওয়ামী লীগ নেতার মৃত্যু

ছুরিকাঘাতে মৃত্যু

যশোরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান আসাদ (৫০) চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছেন। 

সোমবার (২১ নভেম্বর) সকাল ১১টার দিকে হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগে তার মৃত্যু হয়। তার বাড়ি যশোর শহরের বেজপাড়া এলাকায়। বাবার নাম মৃত আহমদ আলী। গ্রামে তার গরুর খামার রয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে।

আসাদের ছেলে আনিসুজ্জামান আনিস জানান, গত ৮ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় হেটে নিজ গ্রামের সাদেক দারোগা মোড়ে গেলে সেখানে খাবড়ি হাসান, চঞ্চল, লিকন, সুমন সহ বেশ কয়েকজন মিলে তারে মারধর করে এবং তাকে ছুরিকাঘাত করে। খবর পেয়ে সেখান থেকে তাকে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি দেখে তাকে ওই রাতেই ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। ভর্তি করা হয় ১০২ নম্বর ওয়ার্ডে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি জানান, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন তার বাবা আসাদুজ্জামান। এছাড়া জেলা সেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক। এলাকার ইন্দ্রজিৎ মুখার্জী নামে একজনের কাছে ৮০ লাখ টাকা পেতেন আসাদুজ্জামান। সেই টাকা পয়সা নিয়ে মামলা চলছিল। তার নির্দেশেই এই হত্যাকান্ড ঘটনা হয়েছে বলে অভিযোগ তাদের।

এই ঘটনায় নিহতের ছোট ভাই সাইদুর রহমান বাদি হয়ে চারজনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন, খাবড়ি হাসান, আকাশ, চঞ্চল ও বিপ্লব।

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×