ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বাগেরহাটে মোটরসাইকেলে ট্রলির ধাক্কায় দাদা-না‌তিসহ নিহত ৩

স্টাফ রিপোর্টার, বাগেরহাট

প্রকাশিত: ১২:১৮, ৮ নভেম্বর ২০২২

বাগেরহাটে মোটরসাইকেলে ট্রলির ধাক্কায় দাদা-না‌তিসহ নিহত ৩

দুর্ঘটনায় কবলিত মোটরসাইকেল। ছবি: জনকণ্ঠ।

বাগেরহাটের ফকিরহাটে ইটবোঝাই ট্রলির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। সোমবার (৭ নভেম্বর) রাতে ঢাকা-খুলনা মহাসড়কের বালই দোকান নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, বাগেরহাট সদর উপজেলার সুগন্ধি গ্রামের মো. মতলেব খাঁ (৮০), আহম্মদ খাঁর ছেলে তাওহিদ আহম্মেদ রুহিন খাঁ (২৪) ও সাখাওয়াত হোসেন শাকুর ছেলে সৈকত শেখ (২৫)। মতলেব খাঁ’র সাথে রুহিন ও সৈকতের দাদা-নাতি সম্পর্ক। তাদের বাড়ি ফকিরহাট উপজেলার সুগন্ধি গ্রামে। 

বাগেরহাট জেলা পুলিশ মিডিয়া সেলের প্রধান পুলিশ পরিদর্শক এসএমস আশরাফুল আলম জনকণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বাগেরহাট সদর উপজেলার রাখালগাছী থেকে একটি মোটরসাইকেলে তিনজন কাটাখালী আসার পথে বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মতলেব খাঁ ঘটনাস্থলেই নিহত হন। আহত রুহিন খাঁ ও সৈকত খাঁকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে পৌঁছালে রুহিন খাঁকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন এবং সৈকত খাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠালে পথে তার মৃত্যু হয়।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান শেখ বলেন, দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর খবর শুনেছি। ট্রলিটি জব্দ করা হয়েছে, তবে চালক পালিয়ে গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এমএইচ

×