ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

কাফনের কাপড় পরে ধামরাইয়ে পদবঞ্চিত ছাত্রলীগের বিক্ষোভ 

সংবাদদাতা,ধামরাই,ঢাকা

প্রকাশিত: ১৫:৩৫, ৭ নভেম্বর ২০২২

কাফনের কাপড় পরে ধামরাইয়ে পদবঞ্চিত ছাত্রলীগের বিক্ষোভ 

ছাত্রলীগের নতুন কমিটির বাতিলের দাবিতে কাফনের কাপড় পরে বিক্ষোভ মিছিল

ধামরাইয়ে পদবঞ্চিত ছাত্রলীগ নেতা কর্মীরা সদ্য ঘোষিত ধামরাই উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির বাতিলের দাবিতে কাফনের কাপড় পরে বিক্ষোভ মিছিল করেছে।

সোমবার (৭ নভেম্বর) উপজেলার থানা রোডে এ বিক্ষোভ মিছিলটি করা হয়।

বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন ধামরাই উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রবিউল আওয়াল রুবেল, ধামরাই সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান খান হাবিব,ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগের ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক তুষার আহম্মেদ শান্ত প্রমুখ।

বিক্ষোভ মিছিলে বক্তারা বলেন, মামলার আসামি ও বিবাহিতদের নিয়ে গঠিত এ কমিটি আমরা মানি না। অবিলম্বে এ কমিটি বাতিল করা হোক। মেধাবী, ত্যাগী ও যোগ্যদের বিরত রেখে কারো ব্যাক্তি স্বার্থে গঠিত এ কমিটি দ্রুত বাতিল করতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের দৃষ্টি আকর্ষণ করছি।জেলার সভাপতি সাইদুল কোন সম্মেলন ছাড়াই দশ লক্ষ টাকার বিনিময়ে জামিলের কাছে এ কমিটি বিক্রি করেছে। আমার কাছে টাকা চেয়েছে আমি অনেক কষ্ট করে চার লক্ষ টাকা টাকা দিয়েছি।

উল্লেখ্য: শুক্রবার (০৪ নভেম্বর) জেলা ছাত্রলীগের প্যাডে সভাপতি সাধারন সম্পাদকের সাক্ষরিত আগামী এক বছরের জন্য জামিল হোসেন কে সভাপতি ও মোঃ মাহাবুব রহমান সাধারন সম্পাদক করে ৯ সদস্যের কমিটি অনুমোদিত দিয়েছে ঢাকা জেলা উত্তরের সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম।

টিএস

সম্পর্কিত বিষয়:

×