ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বরিশালে গৌরনদীতে বিএনপির গাড়িবহরে ফের হামলা

স্টাফ রিপোর্টার, বরিশাল

প্রকাশিত: ১৬:২৯, ৫ নভেম্বর ২০২২

বরিশালে গৌরনদীতে বিএনপির গাড়িবহরে ফের হামলা

বিএনপির গাড়ি বহরে হামলা

বিএনপির বরিশালে বিভাগীয় গণসমাবেশে যোগ দেয়ার পথে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার মাহিলাড়া বাজারের একইস্থানে শনিবার সকালে দ্বিতীয় দফায় বিএনপির গাড়ি বহরে হামলার ঘটনা ঘটেছে। পরবর্তীতে ঘুরিয়ে দেয়া হয়েছে গাড়িবহর।

জানা গেছে, বিএনপির কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার রিয়াজুল ইসলাম রিজু এবং সহসম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুলের গাড়িবহরে হামলা ও বাধার ঘটনা ঘটেছে। পাশাপাশি ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেত্রী সেলিনা সুলতানা নিশিতাকে বহনকারী গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে গাড়িবহরে থাকা বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। এ সময় রাজধানীতে ফিরে আসতে বাধ্য হন অনেকে।

বিএনপি নেতারা জানিয়েছেন, শনিবার সকাল আটটার দিকে গৌরনদীর মাহিলাড়া বাজারে স্থানীয় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাদের গাড়িবহরে হামলা চালিয়ে ভাঙচুর করেছে। এছাড়া ইঞ্জিনিয়ার্স পেন’র সম্পাদক ইঞ্জিনিয়ার শামীম রাব্বিকে বহনকারী গাড়িতেও হামলা করে দুর্বৃত্তরা।
ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেত্রী রওনক জাহান শাহীন ও কোহিনুর ফারজানা আরজুকে বহনকারী গাড়িতে দেশীয় ধারালো অস্ত্র ও লোহার রড দিয়ে ব্যাপক ভাঙচুর করে সরকার দলীয় নেতাকর্মীরা। একপর্যায়ে কোনো রকমে গাড়ি ঢাকা অভিমুখে ঘুরিয়ে প্রাণে বেঁচে যান ছাত্রদলের কেন্দ্রীয় নেত্রীরা।

এর আগে শনিবার ভোরে বরিশালের কাছাকাছি গৌরনদীর মাহিলাড়া বাজারে পৌঁছালে হামলার শিকার হয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন ও তার গাড়িবহর। এতে বিএনপি নেতা ইশরাক হোসেন অক্ষত থাকলেও ভাঙচুর করা হয় তার পেছনে থাকা তারই বহরের আটটি গাড়ি।


 

টিএস

সম্পর্কিত বিষয়:

×