ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

যাত্রীবাহী বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

স্টাফ রিপোর্টার, গাজীপুর

প্রকাশিত: ১৩:৩৭, ৩ নভেম্বর ২০২২

যাত্রীবাহী বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

সংঘর্ষে দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজি চালিত অটোরিকশা। ছবি: জনকণ্ঠ

গাজীপুরে দুইটি পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। বুধবার (৩ নভেম্বর) কাপাসিয়ার উরুন মধ্যপাড়া এলাকায় এবং কালীগঞ্জের শিমুলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাজীপুর মহানগরীর মো. সফিউল্লাহর ছেলে আবুল কাশেম (৬৮), কিশোরগঞ্জের ইটনা উপজেলার বরশিপুরা গ্রামের মৃত মো. হোসেন আলীর ছেলে হাবিবুর রহমান হাবু। দিনাজপুরের নবাবগঞ্জ থানাধীন বারমাসিয়া এলাকার মন্ডল হাজদার ছেলে মিলন হাজদা (২৫)। এদের মধ্যে মিলন নরসিংদীর পলাশ এলাকাস্থিত প্রাণ আরএফএল কারখানায় চাকুরি করতেন। 

কাপাসিয়া থানার ওসি এএফএম নাসিম জানান, বুধবার বিকেলে ঢাকা-কাপাসিয়া-কিশোরগঞ্জ সড়কের কাপাসিয়া উপজেলার তরগাঁও ইউনিয়নের উরুন মধ্যপাড়া এলাকায় ঢাকা থেকে কিশোরগঞ্জ গামী উজানভাটি পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে সড়কের পাশে ছিটকে পড়ে। 

এ ঘটনায় অটোরিকশারোহী আবুল কাশেম ও হাবিবুর রহমান হাবু ঘটনাস্থলেই নিহত এবং অটোরিকশা চালক হৃদয় (৩০), রমজান আলী (৫০) ও জাকারিয়া (২৯) নামের অপর ৩ যাত্রী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কালীগঞ্জ থানার ওসি আনিসুর রহমান জানান, বুধবার কালীগঞ্জ উপজেলার শিমুলিয়া এলাকায় টঙ্গী-নরসিংদী সড়কে দুমড়ে মুচড়ে পড়ে থাকা সিএনজি চালিত একটি অটোরিকশার ভিতরে মিলন হাজদার লাশ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত গাড়ির সঙ্গে সংঘর্ষে এ ঘটনা ঘটে।

পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। উভয় ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।  

এসআর

সম্পর্কিত বিষয়:

×