ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ পুলিশ মানবিক সংস্থায় পরিনত হয়েছে

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর 

প্রকাশিত: ১৮:৪৮, ২৯ অক্টোবর ২০২২

বাংলাদেশ পুলিশ মানবিক সংস্থায় পরিনত হয়েছে

মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম 

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম এমপি,বলেছেন, বাংলাদেশ পুলিশ বর্তমানে একটি মানবিক সংস্থায় পরিনত হয়েছে। উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকল ক্ষেত্রেই পুলিশের অবদান দৃশ্যমান। 

শুধু শান্তি শৃঙ্খলা বজায় ও আইন প্রনয়নে নয় বাংলাদেশ পুলিশ আজ সকল সামাজিক, উন্নয়নমূলক, শান্তি রক্ষার্থে সকল কাজেই সক্রিয় ভাবে অংশগ্রহন করছে। কমিউনিটির সাথে মিলে মিশে এদেশের পুলিশ আজ সকল শ্রেণী পেশার মানুষদের সর্বোচ্চ সেবা দিয়ে যাচ্ছে। শনিবার পিরোজপুরে “কমিউনিটি পুলিশিংয়ের প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালী বক্তব্য এ কথা বলেন । 

পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমানের (পিপিএম সেবা) সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন (পিপিএম সেবা), সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মরিয়ম জাহান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার গৌতম রায় চৌধুরী, সাবেক সভাপতি মনিরুজ্জামান নাসিম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক এস এম তানভীর আহম্মেদ, সদর থানার ওসি আজ মো মাসুদুজ্জামান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খায়রুল হাসান(পিপিএম সেবা)। 

আলোচনা সভা শেষে জেলায় বিশেষ অবদান রাখার জন্য ৬ জনকে সন্মাননা ক্রেষ্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। এ উপলক্ষে সকাল ৯টায় জেলা পরিষদ চত্তর থেকে একটি র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুলিশ লাইনস এ শেষ হয়। 

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×