ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

নরসিংদীর রায়পুরায় তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা

স্টাফ রিপোর্টার, নরসিংদী

প্রকাশিত: ১১:৪৯, ২৩ অক্টোবর ২০২২

নরসিংদীর রায়পুরায় তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা

ম্যাপে নরসিংদী

নরসিংদীর রায়পুরায় কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে তৌহিদ (২০) নামে এক যুবককের বিরুদ্ধে। অভিযুক্ত ওই যুবক উপজেলার মহেষপুর ইউনিয়নের দৌলতকান্দি গ্রামের রাশেদ মিয়ার ছেলে তৌহিদ। এ ঘটনার পর থেকে অভিযুক্ত ওই যুবক পলাতক রয়েছে। শুক্রবার সন্ধ্যায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে রায়পুরা থানায় লিখিত অভিযোগ করেন। রাতেই ওই যুবককে আসামি করে রায়পুরা থানায় মামলা রুজ্জু করা হয়। শনিবার ওই ভুক্তভোগী তরুনীকে নরসিংদী সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করানো হয়।  

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার মহেষপুর ইউনিয়ে গত রবিবার দুপুরের দিকে ঘটনাটি ঘটে। অভিযুক্ত তৌহিদ নামে ওই যুবক ভুক্তভোগী ওই তরুণীকে প্রায়ই উত্ত্যক্তসহ বিভিন্ন সময় সম্ভ্রমহানী করার চেষ্টা করে আসছিল। দুপুরে ওই তরুণী বাড়ি থেকে গরুর ঘাস কাটতে বের হন। পরে বাড়ির উত্তর পূর্ব পাশের জমিতে যাওয়ার সময় উৎপেতে থাকা ওই যুবক ওই তরুনীকে ফুসলিয়ে পার্শ্ববর্তী নির্জন স্থানে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই তরুণী বাড়িতে এসে পরিবারের লোকজন ও প্রতিবেশীদের সামনে কান্নকাটি করে ওই ঘটনার বর্ণনা দেন।

ভুক্তভোগীর বাবা বলেন,  বিষয়টি জানাজানি হলে স্থানীয় চেয়ারম্যান ও গ্রাম্য মাতুব্বরের সহায়তায় বিয়ের প্রলোভন দেখিয়ে অভিযুক্ত পরিবারের পক্ষ থেকে আপস মিমাংসার চেষ্টা করে। মানসম্মানের ভয়ে থানায় জেতে দেরি হয়েছে। অভিযুক্ত নরপশুর শাস্তির দাবি জানাচ্ছি।

রায়পুরা থানার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক রকিবুল ইসলাম রাকিব বলেন, অভিযোগের পরপর রাতেই মামলা হয়েছে। ভুক্তভোগীকে ডাক্তারী পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। 
 

টিএস

সম্পর্কিত বিষয়:

×