ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিয়ের সাতদিন পর মৌমাছির কামড়ে প্রাণ গেল ছাত্রলীগ নেতার

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল

প্রকাশিত: ১৭:১৫, ২২ অক্টোবর ২০২২

বিয়ের সাতদিন পর মৌমাছির কামড়ে প্রাণ গেল ছাত্রলীগ নেতার

তানভীর হাসান

টাঙ্গাইলের মধুপুরে মৌমাছির কামড়ে তানভীর হাসান (২৪) নামে এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। মৌমাছির কামড়ে আহত হওয়ার একদিন পর শুক্রবার (২১ অক্টোবর) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি মধুপুর উপজেলার বেরীবাইদ ইউনিয়নের মাগুন্তিনগর গ্রামের আব্দুল খালেকের ছেলে।

তানভীরের মৃত্যুর খবর নিশ্চিত করে বেরীবাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলহাস উদ্দিন জানায়, তানভীর বেরীবাইদ ইউনিয়ন ছাত্রলীগের নেতা ছিলেন। তানভীর টাঙ্গাইলের করটিয়া সরকারি সা’দত কলেজ থেকে চলতি বছর শিক্ষাজীবন শেষ করেছেন। তিনি এক সপ্তাহ আগে বিয়ে করে নববধূকে ঘরে তুলে ছিলেন।

নিহত তানভীরের মামা রায়হান বলেন, বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুরে বাড়ির পাশের একটি গাছের মৌমাছির বাসায় বাজপাখি আক্রমণ করলে মৌমাছি ছড়িয়ে হয়ে পড়ে। এ সময় বাড়ির আঙ্গিনায় কর্মরত তানভীরের বাবা আব্দুল খালেককে আক্রমণ করে। তার ডাক চিৎকারে তানভীর বাবাকে বাঁচাতে এগিয়ে আসেন। তখন মৌমাছি তানভীরকেও আক্রমণ করে। 

স্থানীয় ও স্বজনরা তাদের দুইজনকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাপসপাতালে নেন। বাবার আব্দুল খালেকের অবস্থা একটু উন্নতি হলেও তানভীরকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়। পরে শুক্রবার (২১ অক্টোবর) রাতে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তানভীরের মৃত্যু হয়েছে।

তিনি আরও জানান, তানভীর গত বৃহস্পতিবার (১৩ অক্টোবর) পাশের উপজেলা গোপালপুর থেকে বিয়ে করে নববধূকে ঘরে তুলেছেন। এক সপ্তাহের মাথায় এই ঘটনা ঘটে।

এ ব্যাপারে মধুপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান খান মিথুন বলেন, তানভীর বেরীবাইদ ইউনিয়ন ছাত্রলীগের সমাজসেবা বিষয়ক সম্পাদক ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
 

এসআর

সম্পর্কিত বিষয়:

×