ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নৃত্যশিল্পীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ, নারায়ণগঞ্জ 

প্রকাশিত: ১৮:৪৪, ১৩ অক্টোবর ২০২২

নৃত্যশিল্পীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪

গ্রেফতারকৃত ধর্ষকরা

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় নৃতশিল্পী এক যুবতী (১৯) গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ। 

বুধবার দিবাগত রাত ১ টার দিকে সাদিপুর ইউনিয়নের চোত্রাপাশা এলাকায় এ  নৃত্যশিল্পী গণধর্ষণের শিকার হয়। এ ঘটনায় ধর্ষিতা যুবতী বাদি হয়ে ৭ জনকে আসামি করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।

গ্র্রেফতারকৃতরা হলেন, চোত্রাপাশা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে ইসরাফিল (৩৩), আব্দুল হক খন্দকারের ছেলে রুহুল আমিন খন্দকার (২০), মৃত লাল মিয়া খন্দকারের ছেলে বাবু খন্দকার (২৬) ও একই এলাকার তালেব আলীর ছেলে খোকন আলম (২৬)। 

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ জাকির রব্বানী জানান, বুধবার সন্ধ্যার পর উপজেলার সাদিপুর ইউনিয়নের ভরগাঁও বাদশা মিয়ার নাতী ফাহাদ (৭) নামে এক শিশুর জন্মদিনের অনুষ্ঠানে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে আসা নৃত্যশিল্পীর দলনেতা আরিফ হোসেন বাপ্পির নেতৃত্বে এক যুবতী (১৯) নৃত্য পরিবেশন করেন। 

পরে রাত ১টার দিকে অনুষ্ঠান শেষে গাড়ি না পেয়ে পায়ে হেটে নয়াপুর বাজারে যাওয়ার পথে চোত্রাপাশা এলাকায় পৌঁছালে আগে থেকেই উৎপেতে থাকা লম্পট ইসরাফিল, রুহুল আমিন খন্দকার, বাবু খন্দকার ও খোকন আলমসহ ৭ জন লম্পটের একটি সংঘবদ্ধ একদল নৃত্যশিল্পী দলনেতা আরিফ হোসেন বাপ্পিকে অস্ত্রের মুখে জিম্মি করে নৃত্যশিল্পী যুবতীকে ৭ জনে মিলে শারজাহানের বাড়ির পাশে একটি খালি জায়গায় নিয়ে জোর পূর্বক গণধর্ষন করে। 

পরে পুলিশ খবর পেয়ে এস আই মোশারফ হোসেনসহ একদল পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ৪ জনকে ঘটনাস্থল এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ধর্ষকদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।
 

এমএস

সম্পর্কিত বিষয়:

×