ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

কোটালীপাড়ায় গুণীজন শারদ সম্মাননা প্রদান

সংবাবদাতা, কোটলীপাড়া, গোপালগঞ্জ

প্রকাশিত: ০০:১৫, ৬ অক্টোবর ২০২২

কোটালীপাড়ায় গুণীজন শারদ সম্মাননা প্রদান

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ‘গুণীজন শারদ সম্মাননা’ প্রদান করা হয়

দুর্গাপূজা উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ‘গুণীজন শারদ সম্মাননা ২০২২’ প্রদান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার নারিকেলবাড়ী বঙ্গলক্ষ্মী বাজার সার্বজনীন দুর্গামন্দির কমিটির আয়োজনে মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে ৬টি ক্যাটাগরিতে নয় গুণীজনকে সম্মাননা প্রদান করা হয়।
নারিকেলবাড়ী বঙ্গলক্ষ্মী বাজার সার্বজনীন দুর্গামন্দির কমিটির সভাপতি ও প্রধান শিক্ষক দেবাশীষ রানার সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুণীজনদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন সুপ্রীম কোর্টের আইনজীবী ও গ্লোব জনকণ্ঠ শিল্প পরিবার লিঃ-এর আইন উপদেষ্টা নিখিল চন্দ্র দত্ত।
সম্মাননা প্রদান অনুষ্ঠানে মন্দিরের জমিদাতা স্বর্গীয় কালীপদ বাড়ৈ ও মন্দির কমিটির প্রথম সভাপতি স্বর্গীয় রমেশ চন্দ্র মধুকে মরণোত্তর সম্মাননা প্রদান করা হয়েছে। এ ছাড়াও মন্দির উন্নয়নে অসামান্য অবদান রাখার জন্য মন্দির কমিটির প্রধান উপদেষ্টা ও রাধাগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান অমৃত লাল হালদার, বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে অবদানের জন্য বীর মুক্তিযোদ্ধা প্রভাত চন্দ্র রায়, শিক্ষাক্ষেত্রে অবদানের জন্য ডগলাস মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক ব্রজেন্দ্রনাথ হালদার, সমাজ সেবা ও চিকিৎসা সেবায় অসামান্য অবদানের জন্য পরিচর্যা হাসপাতালেন গাইনোকোলজিস্ট কনসালটেন্ড ডাঃ গীতা গাইন, শেখ সায়রা খাতুন মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সহকারী অধ্যাপক ডাঃ পরেশ হালদার, শেখ সায়রা খাতুন মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সহকারী রেজিস্ট্রার ডাঃ সঙ্গীতা সরকার, অস্ট্রেলিয়া প্রবাসী চিকিৎসক ডাঃ পরেশ হালদারকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।

monarchmart
monarchmart