ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

অবৈধভাবে মজুদকৃত ডিজেল বিক্রির সময় দুইজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার, গাজীপুর 

প্রকাশিত: ২০:২৫, ১ অক্টোবর ২০২২

অবৈধভাবে মজুদকৃত ডিজেল বিক্রির সময় দুইজন গ্রেফতার

অবৈধভাবে মজুদকৃত বিপুল পরিমাণ ডিজেল ও লরি

গাজীপুরে অবৈধভাবে মজুদকৃত ডিজেল কালোবাজারে বিক্রির সময় দুইজনকে গ্রেফতার করেছে জিএমপি’র বাসন থানা পুলিশ। মহানগরীর নাওজোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

এসময় তাদের কাছ থেকে ২১৬০ লিটার ডিজেলসহ একটি ট্যাংক লরি ও ডিজেল বিক্রির নগদ ৪৩ হাজার টাকা জব্দ করা হয়েছে। শনিবার জিএমপি’র গোয়েন্দা (ডিবি) বিভাগের সহকারী কমিশনার আবু সায়েম নয়ন এ তথ্য জানিয়েছেন। 

গ্রেফতারকৃতরা হলো- গাজীপুরের কালিয়াকৈর উপজেলার শফিপুর এলাকার আব্দুর রহমানের ছেলে ওমর ফারুক বাবু (৪৩) এবং জামালপুরের মাদারগঞ্জ উপজেলার পশ্চিম ঝটিয়ারপাড়া গ্রামের মৃত দবির উদ্দিন মন্ডলের ছেলে মোখলেসুর রহমান (৩৮)। 

পুলিশ কর্মকর্তা আবু সায়েম নয়ন জানান, শনিবার ভোর রাতে মহানগরীর বাসন থানাধীন নাওজোড় এলাকায় অবৈধভাবে মজুদকৃত বিপুল পরিমাণ ডিজেল কালোবাজারে বিক্রি হচ্ছে। 

এ গোপন সংবাদ পেয়ে বাসন থানা পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে দুই হাজার লিটার ডিজেল ভর্তি একটি লরি আটক করে। এসময় ডিজেল বিক্রির নগদ ৪৩ হাজার টাকাসহ ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে আটক করে। পরে আটককৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে অপর পলাতক আসামি সেলিম মিয়ার সদর থানাধীন দোকান থেকে ১৬০ লিটার ডিজেল ভর্তি আরো একটি ড্রাম এবং একটি খালি ড্রাম উদ্ধার করে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করে তারা দীর্ঘদিন যাবত অবৈধ পন্থায় ডিজেলসহ অন্যান্য দাহ্য পদার্থ মজুদ করে কালোবাজারে বিক্রয় করে আসছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×