ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

টঙ্গীতে সড়ক অবরোধ ও পুলিশের গাড়ি ভাঙচুর

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী

প্রকাশিত: ১৮:৩৭, ১ অক্টোবর ২০২২

টঙ্গীতে সড়ক অবরোধ ও পুলিশের গাড়ি ভাঙচুর

ট্রাক শ্রমিকরা ভাঙচুর করেছে পুলিশের গাড়ি। ছবি: জনকণ্ঠ।

অপ্রীতিকর এক ঘটনায় টঙ্গীর চেরাগআলী ট্রাকস্ট্যান্ডে পুলিশের গাড়ি ভাঙচুর এবং তাদের ওপর ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়ার ঘটনা ঘটে। শনিবার (১ অক্টোবর) বিকালে এ ঘটনা ঘটে। এসময় ট্রাক শ্রমিকরা সড়কে বেরিকেড দিয়ে অবরোধ করলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দেড় ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। 

পরিস্থিতি সামাল দিতে গাজীপুর মেট্রোপলিটন দক্ষিণ পুলিশের উপপুলিশ কমিশনার মাহবুবউজ্জামান, ট্রাফিকের ডিসি আলমগীর হোসেন ঘটনাস্থলে ছুটে আসেন। ঘটনা তদন্তে সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে ট্রাক শ্রমিকরা রাস্তার অবরোধ তুলে নিলে দেড় ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়। 

এ সময় উপস্থিত ছিলেন, পুলিশের কর্মকর্তা মাহবুব হোসেন, হাসিবুর রহমান, টঙ্গী পশ্চিম থানা পুলিশের ওসি শাহ্ আলম, ট্রাক মালিক ইউনিয়ন সভাপতি আজাদ সরূদার, শ্রমিক ইউনিয়ন সভাপতি আবদুর রশিদ প্রমূখ। 

পুলিশ ও ট্রাক শ্রমিকরা জনকণ্ঠকে জানান, টঙ্গীর মেঘনা রোডে দিনের পর দিন পার্ক করে রাখা ট্রাক সরাতে গিয়ে আজ দুপুরে পুলিশ কর্তৃক কয়েকটি ট্রাকের গ্লাস ভাঙচুরের ঘটনা ঘটে। প্রতিবাদে ট্রাক শ্রমিকরা চেরাগআলী ট্রাকস্ট্যান্ডের সামনে রাস্তায় ট্রাক রেখে অবরোধ করলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ট্রাক শ্রমিকদের নিবৃত্ত করতে গেলে তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া করে। এ সময় পুলিশের একটি গাড়ি ভাঙচুর করা হয়। ইটপাটকেল নিক্ষেপে পুলিশ ও পথচারীসহ প্রায় পাঁচজন আহত হয়েছেন।

এমএইচ

monarchmart
monarchmart