ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

কুড়িগ্রামে প্রায় অর্ধশতক বাইসাইকেলসহ দুই চোর আটক

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম       

প্রকাশিত: ১৬:১৫, ২৬ সেপ্টেম্বর ২০২২

কুড়িগ্রামে প্রায় অর্ধশতক বাইসাইকেলসহ দুই চোর আটক

বাইসাইকেলসহ আটক দুই চোর 

কুড়িগ্রামে পুলিশের অভিযানে ধরলাসেতু সংলগ্ন একটি বাড়ি থেকে অর্ধ শতাধিক বাইসাইকেল উদ্ধারসহ আন্ত জেলা বাইসাইকেল চোর ও চোরাইসাইকেল মজুদ ও বিক্রয়  চক্রের ২ জন সক্রিয় চোরকে আটক করে পুলিশ। ২৫ সেপ্টম্বরর রাতে সদর থানা পৌর এলাকার একতা পাড়ায় এই অভিযান চালায় । এ সময় ভেলাকোপা এলাকার ব্যাপারী পাড়া গ্রামের নুর ইসলামের ছেলে সফিকুল ইসলাম (২৯) এবং সওদাগর পাড়া গ্রামের মৃত্যু আব্বাস আলীর ছেলেক ফছারআলী (৬০)কে আটক করে পুলিশ। আটক কৃতদের কাছ থেকে ২০টি পূর্নাঙ্গ তৈরি এবং অসমাপ্ত ৩৫টি বাইসাইকেল উদ্ধার করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়,গত ২৩ সেপ্টেম্বর শুক্রবার একজন বাদীর বাইসাইকেল কুড়িগ্রাম পৌরসভা ধীন মিস্ত্রি পাড়ার গ্রামস্থ ঈদগাহ মাঠের সামনে থেকে চুরি হয়ে যায়।এই বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের হয়। এই অভিযোগের ভিত্তিতে ও গোপন সংবাদের প্রেক্ষিতে সফিকুল ইসলামকে আটক করে পুলিশ। পরে তার স্বীকারোক্তিতে কফসার আলীর বসত বাড়ি থেকে বাদীর চুরি যাওয়া ০২টি বাইসাইকেল সহ আরো ১৮টি বাইসাইকেল এবং প্রায় ২০টি খন্ডিত বাইসাইকেল সহ ৪০টি বাইসাইকেল উদ্ধার কর হয়। এ সময় তাদেরকেও আটক করে পুলিশ।

কুড়িগ্রাম সদও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খাঁন মোহাম্মদ শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। আটক কৃত থানায় রাখা হয়েছে। সোমবার সকালে তাদেরকে হাজতে পাঠানো হয়েছে।।

টিএস

সম্পর্কিত বিষয়:

×