ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

কাশিমপুর কারাগারে সাবেক ব্যাংক কর্মকর্তার মৃত্যু

স্টাফ রিপোর্টার, গাজীপুর 

প্রকাশিত: ১৮:১৬, ২১ সেপ্টেম্বর ২০২২; আপডেট: ১৮:২৩, ২১ সেপ্টেম্বর ২০২২

কাশিমপুর কারাগারে সাবেক ব্যাংক কর্মকর্তার মৃত্যু

ব্যাংক কর্মকর্তার মৃত্যু

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ বন্দি ফারমার্স ব্যাংকের (বর্তমানে পদ্মা ব্যাংক) এক সাবেক কর্মকর্তা বুধবার ভোর রাতে মারা গেছেন। দুদকের একটি মামলায় তিন বছরের দন্ডপ্রাপ্ত আসামি হিসেবে ওই কারাগারে তিনি বন্দি ছিলেন। তিনি ওই ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, প্রাক্তন ক্রেডিট প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তার নাম গাজী সালাহ উদ্দিন (৬০)। ঢাকার মোহাম্মদপুরের ২১২ শেরশাহগলি রোডের বাসিন্দা গাজী সালাহ উদ্দিনের গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার আদালতপাড়ার নিরাল নিলয় মসজিদ মহল্লা এলাকায়।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর ভারপ্রাপ্ত সিনিয়র জেল সুপার আমিরুল ইসলাম জানান, মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে কারাগারের ভিতর হঠাৎ অসুস্থ্য হয়ে পড়েন গাজী সালাহ উদ্দিন। 

পরে কারা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর রাত পৌণে ২টার দিকে তাকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে রাত পৌণে ৩টার দিকে গাজী সালাহ উদ্দিনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। তিনি দীর্ঘদিন ধরে উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিকস রোগে ভুগছিলেন।

ওই কারাকর্মকর্তা আরো জানান, গত বছরের (২০২১ সালের) নবেম্বর মাস হতে এ কারাগারে বন্দি ছিলেন গাজী সালাহ উদ্দিন। তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে এ কারাগারে স্থানান্তর করা হয়। দুদকের একটি মামলায় তাকে তিন বছরের সশ্রম কারাদন্ডাদেশ প্রদান করেন আদালত। বুধবার ময়নাতদন্ত শেষে পরিবারের স্বজনদের কাছে তার লাশ হস্তান্তর করা হয়।

এমএস

সম্পর্কিত বিষয়:

×