ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ছাত্রলীগকর্মীকে হাতুড়িপেটা

প্রকাশিত: ১২:২০, ২০ আগস্ট ২০২২

ছাত্রলীগকর্মীকে হাতুড়িপেটা

বরগুনা ম্যাপে

বরগুনার বামনায় ছাত্রলীগের এক কর্মীকে হাতুড়িপেটার ঘটনা ঘটেছে। হাতুড়িপেটায় গুরুতর আহত ওই ছাত্রলীগকর্মীর নাম আবির খান (২০) সে বামনার কালিকাবাড়ী গ্রামের আজমল খানের ছেলে।

শুক্রবার (১৯ আগস্ট) রাত ৮টার দিকে উপজেলার লঞ্চঘাট সড়কের জোমাদ্দার বাড়ি এলাকায় এই হামলার ঘটনা ঘটে। ঘটনায় গুরুতর আহত আবির খানকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, বৃহস্পতিবার (১৮ আগস্ট) সন্ধ্যায় বামনা উপজেলা আওয়ামী লীগ অফিসের সামনে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমানের ওপর হামলা করে ছাত্রলীগ নেতা আবির খান গ্রুপ। ঘটনায় একইদিন রাতে বামনা থানায় আবিরসহ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করা হয়। এরপর গতকাল শুক্রবার (১৯ আগস্ট) বাড়ি ফেরার পথে হাতুড়িপেটার শিকার হন আবির খান। এতে তার শরীরে গুরুতর জখম হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হামলার শিকার ছাত্রলীগকর্মী আবির খান বলেন, আমি কাজ শেষে সন্ধ্যার পরে বাড়িতে ফিরছিলাম। এমন সময় আমি জোমাদ্দার বাড়ির সামনে পৌঁছালে  উপজেলা ছাত্রলীগকর্মী হৃদয় দাসসহ ১০-১৫ জন আমার উপর হামলা চালায়। একপর্যায়ে আমাকে হাতুড়িপেটা করে হৃদয়।

বিষয়ে বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বশিরুল আলম বলেন, ঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

 

টিএস

×