৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

মাগুরায় গোলাগুলিতে দুই ডাকাত নিহত

প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারী ২০২০, ১১:২৪ এ. এম.
মাগুরায় গোলাগুলিতে দুই ডাকাত নিহত

নিজস্ব সংবাদদাতা , মাগুরা ॥ আজ বুধবার শেষ রাতে মাগুরা পৌর এলাকার বরুনাতৈল গ্রামের মাঠের মধ্যে দুইদল ডাকাতের মধ্যে গোলাগুলিতে লাবলু (৪২) ও দাউদ ( ৩৮) নামে দুই ডাকাত নিহত হয়েছে । নিহত লাভলুর বাড়ি ফরিদপুরের মধুখালী এবং দাউদের বাড়ি একই জেলার বোয়ালমারীতে । এই সময় পুলিশ ঘঁটনাস্থল থেকে গুলির খোসা, ৪টি টি রামদা ও ছ্যানদা উদ্ধার করেছে ।

পুলিশ সুত্রে জানাযায় , মাগুরা পৌর লাকার বরুনাতৈল গ্রাম এলাকায় মঙ্গলবার রাত দেড়টার দিকে দুইদল ডাকাতের মধ্যে গোলগুলির খবরে পুলিশ ঘঁটনাস্থলে যায় এবং সেখানে দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পায় । পরে পুলিশ তাদের পরিচয় জানতে পারে। তারা ডাকাত লাভলু ও দাউদ । এই সময় ঘঁটনাস্থল থেকে গুলির খোসা , ৪টি রামদা , ও ছ্যানদা উদ্ধার করা হয় ।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান, পৌর এলাকার বরুনাতৈল গ্রামে দুদল ডাকাতের মধ্যে গোলাগুলিতে লাবলু ও দাউদ নামে দুই ডাকাত নিহত হয়েছে । এই সময় পুলিশ ঘঁটনাস্থল থেকে গুলির খোসা , ৪টি টি রামদা ও ছ্যানদা উদ্ধার করেছে । তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০শয্যা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । পুলিশী তদন্ত চলছে ।

প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারী ২০২০, ১১:২৪ এ. এম.

১৯/০২/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: