১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬, বুধবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

টয়লেট পেপার চুরি,আটক দুই

প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারী ২০২০, ০২:০৬ পি. এম.
টয়লেট পেপার চুরি,আটক দুই

অনলাইন ডেস্ক ॥ করোনাভাইরাস সংকটে বাজারে টয়লেট পেপারের ঘাটতি দেখা দেবে, এমন ভাবনা থেকে ডাকাতি করে ধরা পড়েছেন দু’জন। সোমবার চীনের স্বায়ত্তশাসিত অঞ্চল হংকংয়ে ঘটেছে এই ঘটনা। ডাকাতরা অন্তত এক হাজার সিঙ্গাপুরি ডলার মূল্যমানের টয়লেট পেপার ছিনিয়ে নেয়। তবে কয়েক ঘণ্টার ব্যবধানেই মালামালসহ আটক হন তারা।

জানা যায়, সোমবার স্থানীয় সময় ভোর ৬টার দিকে শহরের মং কক এলাকার একটি দোকানে টয়লেট পেপার ডেলিভারি দিতে এসেছিলেন এক কর্মী। এসময় তার কাছ থেকে অন্তত ৫০টি প্যাকেট ছিনিয়ে নেয় তিন ডাকাত। তাদের মধ্যে একজনের কাছে ছুরি ছিল বলে জানা যায়।

কিন্তু ডাকাতির মালামাল নিয়ে বেশি দূর যেতে পারেননি তারা। কয়েক ঘণ্টা পরেই নিকটবর্তী একটি গেস্ট হাউস থেকে দুই ডাকাতকে আটক করে হংকং পুলিশ। উদ্ধার করা হয় লুট হওয়া টয়লেট পেপারও। তৃতীয় ডাকাতকে এখনও খুঁজছে পুলিশ।

সংশ্লিষ্টরা জানান, করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে বাজারে পণ্য সংকট দেখা দেবে ধারণা থেকেই টয়লেট পেপারগুলো ছিনিয়ে নিয়েছিল ডাকাতরা। বাজারে এর ঘাটতি দেখা দিলে তখন বেশি দামে বিক্রির পরিকল্পনা ছিল তাদের। এ ঘটনার জন্য ডাকাতদের যাবজ্জীবন কারাদণ্ড হতে পারে।

এর আগে, গত রোববার হংকংয়ের কনজ্যুমার কাউন্সিলের প্রধান নির্বাহী ওয় ফুং-হান জানান, শহরটিতে মাস্কের সংকট থাকলেও অন্যান্য পণ্যের পর্যাপ্ত মজুত থাকবে বলে নিশ্চয়তা দিয়েছেন প্রস্তুতকারকরা।

হংকংয়ে এপর্যন্ত ৫৭ জনের শরীরে করোনাভাইরাস ধরা পড়েছে, মারা গেছেন একজন। বিশ্বজুড়ে প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭১ হাজার ছাড়িয়েছে। এতে শুধু চীনের মূল ভূখণ্ডেই মারা গেছেন ১ হাজার ৭৭০ জন। এছাড়া চীন-হংকং বাদে জাপান, ফিলিপাইন, তাইওয়ান ও ফ্রান্সে একজন করে করোনা আক্রান্ত রোগী মারা গেছেন।

সূত্র: সাউথ চায়না মর্নিং পোস্ট

প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারী ২০২০, ০২:০৬ পি. এম.

১৭/০২/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: