৮ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, রবিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

রাজশাহীর বাঘায় পাকিস্তানী পতাকা উদ্ধারের ঘটনায় জামায়াত নেতা গ্রেফতার

প্রকাশিত : ৯ নভেম্বর ২০১৯, ০৬:০৯ পি. এম.
রাজশাহীর বাঘায় পাকিস্তানী পতাকা উদ্ধারের ঘটনায় জামায়াত নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর বাঘা উপজেলার আমোদপুর গ্রামে শিবির নেতার বাড়ী থেকে বিপুল পরিমান জিহাদী বইপত্র ও পাকিস্তানী পতাকা উদ্ধারের পর বিপলু হোসেন নামে এক জামায়াত নেতাকে গ্রেফতার করা হয়েছে। আজ শনিবার সকালে আমোদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জামায়াত নেতা ওই এলাকার মোজাহার হাসেনের ছেলে।

বাঘা থানা পুলিশ জানায়, উপজেলা শিবিরের সাবেক সভাপতি ও রাজশাহী জেলা শাখার নেতা আইয়ুব আলী বাড়ীতে গোপন বৈঠকের সময় হানা দেওয়া হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে শিবির নেতারা সেখান থেকে পালিয়ে যায়। পরে আইয়ুব আলীর ঘর তল্লাশী করে প্রায় দুই শতাধিক জিহাদী বই এবং পাকিস্থানী পতাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় শুক্রবার দিবাগত রাতে বাঘা থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় এজাহারভুক্ত আসামী হিসেবে জামায়াত নেতা বিপলু হোসেনকে আমোদপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর শিবির নেতা আইয়ুব আলীর বাড়ীতে জামাত-শিবিরের গোপন বৈঠক চলছে এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। কিন্তু তার আগেই পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। পরে ওই বাড়ি তল্লাশী করে পাকিস্তানী পতাকা ও জিহাদী বইপুস্তক উদ্ধার করা হয়। এ ঘটনায় দায়েরকৃত মামলায় শনিবার সকালে বিপলু হাসানকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরের পর তাকে আদালতে চালান করা হয়েছে।

প্রকাশিত : ৯ নভেম্বর ২০১৯, ০৬:০৯ পি. এম.

০৯/১১/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: