২১ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

ব্রুনাই জাতীয় দলের দায়িত্ব নিলেন পল স্মলি

প্রকাশিত : ৮ নভেম্বর ২০১৯, ০৭:২৮ পি. এম.
ব্রুনাই জাতীয় দলের দায়িত্ব নিলেন পল স্মলি

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশের সাবেক টেকনিক্যাল ডিরেক্টর পল স্মলি দায়িত্ব নিলেন ব্রুনাই জাতীয় দলের কোচের। বাংলাদেশে তার পদ এখনো শূণ্য। অসম্পূর্ণ কোচেস কোর্স সহ অন্য দায়িত্বগুলোও। সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ আশাবাদী ডিসেম্বরে নতুন টেকনিক্যাল ডিরেক্টর নিয়োগে।

আর্থিক অযুহাতে টেকনিক্যাল ও স্ট্র্যাটেজিক ডিরেক্টর পল স্মলির সাথে চুক্তি নবায়ন করেনি ফুটবল ফেডারেশন। ছিন্ন হয়েছে দুই বছরের সম্পর্ক। ব্রুনাই জাতীয় দলের হেড কোচের দায়িত্ব নিচ্ছেন এই ইংলিশ। বয়সভিত্তিক দলগুলোর সাথে কোচেস এডুকেশন নিয়েও করবেন।

স্মলির বিদায়ে বাফুফের বিভিন্ন বিভাগের কাজে অসম্পূর্ণতা সামনে এসেছে। সবচেয়ে বড় ক্ষতি হয়েছে কোচেস কোর্সে। এএফসি 'এ' লাইসেন্স কোর্সের প্রথম অংশ শেষ হলেও অনিশ্চতায় বাকী ধাপগুলো। নতুন ইন্সট্রাক্টর আসলেও তার সঙ্গে পল স্মলির কোর্স মডিউল কতটা মিলবে?

দু বছরে দেশের ফুটবল কৌশল ও নীতি সাজানোর কাজ করেছেন স্মলি। সঙ্গে নারী দলের কোচিংয়ে ওতপ্রতভাবে জড়িত ছিলেন। তার বিদায়ের পর বিদেশি কোচ আনবে ফেডারেশন না গোলাম রব্বানী ছোটনের উপরই ভরসরা রাখবে?

বাস্তবতা বলছে এপ্রিলে বাংলাদেশ ফেরার কোন সুযোগ নেই পলের। এদিকে টেকনিক্যাল ডিরেক্টরের শূণ্য পদ ডিসেম্বরের মধ্যে পূর্ণ করতে চায় বাফুফে।

প্রকাশিত : ৮ নভেম্বর ২০১৯, ০৭:২৮ পি. এম.

০৮/১১/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলা



শীর্ষ সংবাদ: