২০ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬, বুধবার, ঢাকা, বাংলাদেশ
 

পটিয়ায় মহা সড়কেই প্রাণ গেল সিএনজি যাত্রীর

প্রকাশিত : ৮ নভেম্বর ২০১৯, ০২:১৯ পি. এম.
পটিয়ায় মহা সড়কেই প্রাণ গেল সিএনজি যাত্রীর

নিজস্ব সংবাদদাতা,পটিয়া, চট্টগ্রাম ॥ মহা সড়কে তিন চাকার গাড়ি চলাচল নিষিদ্ধ হলেও তা কোনভাবে বন্ধ হচ্ছে না। আজ শুক্রবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহা সড়কে গ্রীনলাইন পরিবহনের একটি চেয়ারকোচের ধাক্কায় প্রাণ হারিয়েছেন এক সিএনজি যাত্রী। নিহতের নাম রনজিত বড়ুয়া (৫৫)। তিনি রাঙ্গুনিয়া উপজেলার মৃত জতিন্দ্র লাল বড়ুয়ার পুত্র। পটিয়া উপজেলার নাইখাইন এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, শুক্রবার সকালে চট্টগ্রাম ছেড়ে আসা কক্সবাজারমূখী গ্রীনলাইন পরিবহনের একটি যাত্রীবাহী চেয়ারকোচ (ঢাকা মেট্রো ব-১৪-১৩৬৮) পটিয়া উপজেলার নাইখাইন এলাকায় পৌছলে শহরমূখী একটি সিএনজির সঙ্গে মুখোমূখী সংঘর্ষ হয়। এতে রনজিত বড়ুয়া নামের এক সিএনজি যাত্রী ঘটনাস্থলে নিহত হন। ঘটনাস্থল থেকে গ্রীন লাইন পরিবহনের চেয়ারকোচ ও সিএনজি টেক্সী পুলিশ উদ্ধার করেছে।

পটিয়া থানার ওসি (তদন্ত) জব্বারুল ইসলাম জানিয়েছেন, শুক্রবার সকালে একটি চেয়ারকোচের সঙ্গে সিএনজি টেক্সীর সংঘর্ষ হওয়ার বিষয়টি তিনি শুনেছেন। তবে ঘটনাস্থল পটিয়া-ক্রসিং হাইওয়ে পুলিশের অধীনে। যার কারণে হাইওয়ে পুলিশ বিষয়টি দেখাশুনা করছে। পটিয়া থানায় মামলা হলে বিস্তারিত জানা যাবে।

প্রকাশিত : ৮ নভেম্বর ২০১৯, ০২:১৯ পি. এম.

০৮/১১/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: