৯ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 

বাঁশখালীতে গৃহবধূর ওপর হামলা, বসতঘর ভাংচুর

প্রকাশিত : ৭ নভেম্বর ২০১৯, ১২:৫৫ পি. এম.
বাঁশখালীতে গৃহবধূর ওপর হামলা, বসতঘর ভাংচুর

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী ॥ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের পশ্চিম চাম্বল ২নং ওয়ার্ডের সুরমা সিকদার পাড়ায় পারিবারিক দ্বন্দ্বে গৃহবধুর উপর হামলা ও বসতঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার সকালে সংঘটিত হামলার ঘটনায় আহত গৃহবধূ হলেন হাবিবা বেগম (২২)। এ ঘটনায় আহত গৃহবধূর স্বামী ফরিদুল আলম বাদী হয়ে ৪ জনকে অভিযুক্ত করে বাঁশখালী থানায় একটি এজাহার দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পশ্চিম চাম্বল ২নং ওয়ার্ড এলাকায় বসতবাড়ীর অংশ নিয়ে আবদুর রশিদের পুত্র ফরিদুল আলম এর সহিত তার ভাই মাহাবুব আলম, মাহামুদুল হকের বিরোধের সৃষ্টি হয়। সেই বিরোধের জের স্থানীয় সালিশী বৈঠকও হয়। সালিশী বৈঠকের বিচার না মেয়ে মাহাবুব আলম ও মাহামুদুল হক গায়ের জোরে বৃহস্পতিবার সকালে ফরিদুল আলমের বসতঘর ভাংচুর করে। এ সময় তার স্ত্রী হাবিবা বেগম বাঁধা দিতে গেলেও তাকে বেধড়ক মারধর করে তারা। আহত গৃহবধূ হাবিবা বেগমকে বাঁশখালী হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাবিবুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, লিখিত এজাহার পাওয়া গেছে। এরই ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

প্রকাশিত : ৭ নভেম্বর ২০১৯, ১২:৫৫ পি. এম.

০৭/১১/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: