১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, বুধবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

হাসপাতাল ছাড়লেন নওয়াজ শরিফ

প্রকাশিত : ৭ নভেম্বর ২০১৯, ১১:২৬ এ. এম.
হাসপাতাল ছাড়লেন নওয়াজ শরিফ

অনলাইন ডেস্ক ॥ দুর্নীতির মামলায় মেয়ে মরিয়ম নওয়াজ জামিন পাওয়ার পরেই গতকাল বুধবার হাসপাতাল থেকে বাড়িতে ফিরলেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী, পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজের নেতা নওয়াজ শরিফ। যদিও তিনি এখনও সম্পূর্ণ সুস্থ নন।

লাহোরের সার্ভিসেস ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস হাসপাতাল থেকে মঙ্গলবারই তাকে ছেড়ে দেওয়া হয়েছিল। কিন্তু জামিনে মুক্ত মরিয়ম নথিপত্র সংক্রান্ত আইনি জটিলতায় মঙ্গলবার বাড়িতে ফিরতে পারেননি। ফলে ওইদিন হাসপাতালেই থেকে যান নওয়াজ শরিফ।

সূত্রের খবর, গতকাল বুধবারই ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরোর হেফাজত থেকে মুক্তি পেয়েছেন মরিয়ম। তা জেনেই বাড়িতে ফিরতে চান শরিফ। পিএমএল-এনের মুখপাত্র জানান, শরিফ যাতে বাড়িতেই থাকতে পারেন, তার জন্য সেখানে ইনটেনসিভ কেয়ার ইউনিটের সেটআপ তৈরি করা হয়েছে।

সূত্রের খবর, শরিফের জীবনের ঝুঁকি থাকায় সাবেক প্রধানমন্ত্রীর বাড়িতে বিশেষ মেডিক্যাল ইউনিট স্থাপনের পরামর্শ দেন চিকিৎসকরা। ব্যক্তিগত চিকিত্‍সক আদনান খানের পর্যবেক্ষণে থাকবেন। বাড়ির আইসিইউতে ২৪ ঘণ্টাই কোনও না কোনও চিকিৎসক থাকবেন। প্লেটলেট কাউন্ট কম থাকায় সংক্রামিত হওয়ার সম্ভাবনাও রয়েছে। যে কারণে তাকে সাবধানে থাকতে হবে।

প্লেটলেট কাউন্ট অস্বাভাবিক হারে কমে যাওয়ায় দু-সপ্তাহ আগে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। মাঝমধ্যে তার প্লেটলেট কাউন্ট কমে যাচ্ছে। সেইসঙ্গে হার্টেরও সমস্যা ধরা পড়েছে। হার্ট ঠিকমতো পাম্প করতে পারছে না। ফলে সর্বত্র রক্ত পৌঁছাচ্ছে না।

প্রকাশিত : ৭ নভেম্বর ২০১৯, ১১:২৬ এ. এম.

০৭/১১/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

বিদেশের খবর



শীর্ষ সংবাদ: