৯ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 

‘দেশে কোনো দারিদ্র্য থাকবে না’

প্রকাশিত : ২ নভেম্বর ২০১৯, ০৪:১৭ পি. এম.
‘দেশে কোনো দারিদ্র্য থাকবে না’

অনলাইন রিপোর্টার ॥ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর-০১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন বলেছেন, উন্নত ও সফল হতে হলে লেখাপড়ায় ভাল হতে হবে। লেখাপড়ার মাধ্যমে জ্ঞান অর্জন করতে হবে। কারণ, জ্ঞানই শক্তি। মেহেরপুরের শিশুদের বিনোদনের কথা মাথায় রেখে একটি আধুনিক শিশু পার্ক গড়ে তোলা হবে।

শনিবার বেলা ১২টায় স্কুল ও কলেজের ছেলে-মেয়েদের অংশগ্রহণে অনুষ্ঠিত জেলা পর্যায়ের প্রতিযোগিতা বিজয় ফুলের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। মেহেরপুর জেলা প্রশাসনের আয়োজনে সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বিজয় ফুল প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি।

এ সময় উপস্থিত ছিলেন মেহেরপুরের জেলা প্রশাসক আতাউল গনি, পুলিশ সুপার এসএম মুরাদ আলি, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাইদুর রহমানসহ শিক্ষক ও শিক্ষার্থীরা। প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে উন্নত থেকে উন্নততর হচ্ছে। দেশে কোনো দারিদ্র থাকবে না। প্রত্যেকের হাতে পর্যাপ্ত অর্থ থাকবে, আর্থিকভাবে সচ্ছল থাকবে।

তিনি বলেন, মেহেরপুরসহ সারাদেশের মানুষ যেন নিরাপত্তা ও শান্তির মধ্য থাকতে পারে এজন্য বঙ্গবন্ধুর স্বপ্ন উন্নত সমৃদ্ধ বাংলাদেশ তৈরিতে কাজ করে যেতে হবে। প্রধান অতিথি ফরহাদ হোসেন এমপি বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতার পূর্বে দুইবার মেহেরপুরে এসেছেন এবং সভা সমাবেশে যোগ দিয়েছেন। জাতির পিতা মেহেরপুরে সমাবেশ শেষে যশোরে ফিরে দেশদ্রোহী বক্তব্যে দেওয়ার অজুহাতে পাকিস্তানি পুলিশের হাতে গ্রেফতার হন। কিন্তু সেদিন তিনি কোনো দেশদ্রোহী বক্তব্যে দেননি। স্বাধীন সার্বভৌম বাংলাদেশ করার জন্য সবাইকে এক থাকার জন্য বক্তব্যে দিয়েছিলেন।

প্রকাশিত : ২ নভেম্বর ২০১৯, ০৪:১৭ পি. এম.

০২/১১/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: