২২ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

চ্যাম্পিয়ন্স লিগে ইন্টারের প্রথম জয়

প্রকাশিত : ২৪ অক্টোবর ২০১৯, ১০:২৭ এ. এম.
চ্যাম্পিয়ন্স লিগে ইন্টারের প্রথম জয়

অনলাইন ডেস্ক ॥ চ্যাম্পিয়ন্স লিগে চলতি মৌসুমে প্রথম জয়ের দেখা পেয়েছে ঘরোয়া ফুটবলে দারুণ ছন্দে থাকা ইন্টার মিলান। ঘরের মাঠে বরুসিয়া ডর্টমুন্ডকে সহজেই হারিয়েছে আন্তোনিও কন্তের দল।

‘এফ’ গ্রুপের ম্যাচে বুধবার রাতে ২-০ গোলে জেতে স্বাগতিকরা। স্লাভিয়া প্রাহার সঙ্গে ১-১ ড্রয়ে আসর শুরু করা ইন্টার পরের ম্যাচে বার্সেলোনার মাঠ কাম্প নউয়ে হেরেছিল ২-১ গোলে।

২২তম মিনিটে স্বাগতিকদের এগিয়ে নেন লাউতারো মার্তিনেস। সতীর্থের উঁচু করে বাড়ানো বল ধরে অফ-সাইডের ফাঁদ ভেঙে ডি-বক্সের ভেতর থেকে ডান পায়ের শটে আগুয়ান গোলরক্ষককে পরাস্ত করেন আর্জেন্টিনার এই ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধে আক্রমণে ধার বাড়ালেও ফরোয়ার্ডদের ব্যর্থতায় গোলের দেখা পাচ্ছিল না ইন্টার। ৮১তম মিনিটে বরুসিয়ার ডিফেন্ডার মাটস হুমেলস ডি-বক্সে ফাউল করলে পেনাল্টি পায় ইতালির ক্লাবটি। স্পট কিকে গোল করতে ব্যর্থ হন মার্তিনেস।

অবশেষে ৮৯তম মিনিটে প্রতি-আক্রমণে ব্যবধান দ্বিগুণ করেন আন্তোনিও কানদ্রেভা। মার্সেলো ব্রজোভিচের ডিফেন্স চেরা পাস ধরে ডান প্রান্ত দিয়ে ডি-বক্সে ঢুকে দারুণ এক শটে লক্ষ্যভেদ করেন ইতালির এই মিডফিল্ডার।

গ্রুপের আরেক ম্যাচে স্লাভিয়া প্রাহাকে ২-১ গোলে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে আছে বার্সেলোনা। লা লিগা চ্যাম্পিয়নদের সংগ্রহ ৭ পয়েন্ট। সমান ৪ পয়েন্ট করে নিয়ে যথাক্রমে তালিকার দুই ও তিনে আছে ইন্টার ও ডর্টমুন্ড।

প্রকাশিত : ২৪ অক্টোবর ২০১৯, ১০:২৭ এ. এম.

২৪/১০/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলা



শীর্ষ সংবাদ: