২২ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

বিকেল ৫টায় ক্রিকেটারদের সঙ্গে আলোচনায় বসতে চায় বিসিবি

প্রকাশিত : ২৩ অক্টোবর ২০১৯, ০১:৩৭ পি. এম.
বিকেল ৫টায় ক্রিকেটারদের সঙ্গে আলোচনায় বসতে চায় বিসিবি

অনলাইন ডেস্ক ॥ ক্রিকেটারদের ১১ দফা দাবির পেক্ষিতে আজ বুধবার বিকেলে ক্রিকেটারদের সঙ্গে আলোচনায় বসতে চায় বিসিবি। বিকেল ৫টায় বোর্ড কর্তারা কথা বলতে প্রস্তুত বলে জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরি।

আজ বুধবার দুপুরে বিসিবিতে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ক্রিকেটারদের সঙ্গে আলোচনায় বসতে আগ্রহের কথা জানান বোর্ডের প্রধান নির্বাহী। প্রধান নির্বাহীর মতে, এই সংকট সমাধান কেবল সময়ের ব্যাপার।

“গতকাল সংবাদ সম্মেলনের পরপরই আমরা ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করি। জাতীয় দলের ক্রিকেটার তামিম ইকবালের সঙ্গে আমার কথা হয়। যত দ্রুত সম্ভব সমস্যা সমাধানের ব্যাপারে বোর্ডের অবস্থান পুনর্ব্যক্ত করেছি আমি। এগুলো সবই আর্থিক ব্যাপার এবং সমাধান হওয়াটা কেবল সময়ের ব্যাপার। বসলেই বিষয়গুলোর নিষ্পত্তি হবে। তামিম আমাকে জানিয়েছেন যে, উনি সবার সঙ্গে কথা বলে আমাকে জানাবেন।”

“আমরা আশা করছি যে কোনো সময় তারা জানাবেন। এর মধ্যেই জানতে পেরেছি যে, আজকে কোনো এক সময় তারা একত্রিত হবেন ও কোনো জায়গায় বসবেন। আমি এজন্য জানিয়ে দিতে চাই, আমরা আজকে বিকেল ৫টায় প্রস্তুত আছি। বোর্ডে বা যে কোনা জায়গায় আমরা কথা বলতে পারি, জানালেই হবে।”

আগের দিন সংবাদ সম্মেলনে ক্রিকেটারদের প্রতি অনেক ক্ষোভ ও অভিযোগের কথা জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান। সেখান থেকে কি একটু নমনীয় হয়েছে বোর্ড? প্রধান নির্বাহীর দাবি, বোর্ড সভাপতি বরাবরই ইতিবাচক।

“নমনীয় হওয়ার ব্যাপার নয়। বোর্ড সভাপতি মহোদয় সংবাদ সম্মেলনেই জানিয়েছেন, বেশির ভাগ ব্যাপারই আর্থিক এবং আলোচনা করে সমাধান সম্ভব। একটা পর্যায়ে উনি বলেই দিয়েছেন যে এ বিষয়গুলোতে তিনি নীতিগতভাবে সম্মত এবং জানিয়েছেন তার সম্মতির কথা।”

আগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু হওয়ার কথা জাতীয় লিগের তৃতীয় রাউন্ড। সেটি পেছাবে কিনা, জানতে চাইলে নিজাম উদ্দিন চৌধুরী বলেন, “সবকিছুই পরিকল্পনামতো ও সূচি মতো যাচ্ছে। সেভাবেই আমরা এগোনোর চেষ্টা করছি। বিষয়টি যত দ্রুত নিষ্পত্তি হবে, তত ভালো।”

প্রকাশিত : ২৩ অক্টোবর ২০১৯, ০১:৩৭ পি. এম.

২৩/১০/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলা



শীর্ষ সংবাদ: