৮ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, রবিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

রূপগঞ্জে প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার কিশোরী

প্রকাশিত : ২০ অক্টোবর ২০১৯

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ ১৯ অক্টোবর ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার রূপসী এলাকায় ধর্ষণের ঘটনা ঘটে। শনিবার সকালে এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার এজাহারে ওই কিশোরীর মা জানান, তিনি তার পরিবার নিয়ে উপজেলার বরপা এলাকার একটি ভাড়া বাড়িতে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে। পার্শ্ববর্তী সোনারগাঁও থানার আমগাঁও এলাকার হালেম মিয়ার ছেলে অপু তার মেয়েকে প্রেমের প্রস্তাব দেয়। তার মেয়ে প্রেমের প্রস্তাবে রাজি হলে তাদের মধ্যে ভালবাসার সম্পর্ক গড়ে উঠে। গত ১৫ অক্টোবর রাত ৮টার দিকে তার মেয়েকে বরপা বাস স্টেশনে এসে অপুর সঙ্গে দেখা করতে বলে। তার মেয়ে বরপা বাস স্টেশনে এসে অপুকে ফোন করলে সে জানায়, তার পরিচিত তিনজন ছেলের সঙ্গে সিএনজিতে করে তার কাছে যেতে। তার মেয়ে ওই তিন অজ্ঞাত ছেলের সঙ্গে সিএনজিতে উঠলে তারা তাকে রূপসীর এলাকার একটি ভবনের একটি কক্ষে নিয়ে যায়। তার মেয়ে কক্ষে প্রবেশ করে অপুকে না পেয়ে কক্ষ থেকে বের হতে গেলে ওই অজ্ঞাত তিনজন তাকে কক্ষের ভেতরে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রকাশিত : ২০ অক্টোবর ২০১৯

২০/১০/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



শীর্ষ সংবাদ: