২২ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

ঝালকাঠিতে নালায় পড়ে প্রবাসীর মৃত্যু

প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৯, ১১:৫৯ এ. এম.
ঝালকাঠিতে নালায় পড়ে প্রবাসীর মৃত্যু

অনলাইন ডেস্ক ॥ ঝালকাঠির রাজাপুরে নিষিদ্ধ সময়ে ইলিশ কিনে বাড়ি ফেরার পথে অতি উৎসাহী কিছু যুবকের তাড়া খেয়ে নালায় পড়ে বাবুল হাওলাদার (৫০) নামের এক সৌদি প্রবাসীর মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার পশ্চিম বড়ইয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাবুল হাওলাদার উপজেলার চর উত্তমপুর এলাকার মৃত ইউসুফ হাওলাদারের ছেলে। তিনি দীর্ঘদিন সৌদি আরবে কর্মরত থেকে গত কয়েকমাস আগে তিনি বাড়িতে ফেরেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিষেধাজ্ঞা উপেক্ষা করে কিছু অসাধু জেলে বিষখালী নদীতে মা ইলিশ ধরে বিক্রি করছে। তাদের কাছ থেকে বাবুল হাওলাদার কিছু মাছ কিনে বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে ‘মা ইলিশ নিধন প্রতিরোধ অভিযানে’র নামে অতি উৎসাহী একটি সংঘবদ্ধ চক্রের সদস্যরা তাকে তাড়া করে। এতে ভয়ে পালিয়ে যাওয়ার সময় পশ্চিম বড়ইয়া এলাকার ফকিরবাড়ির পশ্চিম পাশে একটি গভীর নালায় পড়ে গিয়ে তিনি নিখোঁজ হন।

পরে ওই সংঘবদ্ধ চক্রের সদস্যরা ঘটনাস্থল ত্যাগ করলে বাবুলের সঙ্গে থাকা তার ভগ্নিপতি মিরাজ তাকে খোঁজাখুঁজি শুরু করেন এবং মোবাইল ফোনে পরিবার লোকজনকে বিষয়টি জানান। খবর পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে এলাকাবাসীর সহযোগিতায় রাত সাড়ে ১০টার দিকে নালায় বাবুলের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ রাতেই মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৯, ১১:৫৯ এ. এম.

১৯/১০/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: