২২ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদককারবারি নিহত

প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৯, ১১:১১ এ. এম.
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদককারবারি নিহত

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত হয়েছে। নিহতরা হচ্ছে- হোয়াইক্যং কাঞ্চর পাড়ার সামশুল আলমের পুত্র জিয়াবুল হক জিয়া প্রকাশ বাবুল ও বাহারছড়া শীলখালীর কেফায়েত উল্লাহর পুত্র আজিম উল্লাহ।

বৃহস্পতিবার ভোররাতে হোয়াইক্যং সাতঘরিয়া পাড়া পাহাড় এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ১টি সুটার গান ৫টি দেশীয় এলজি, ৩৬ রাউন্ড গুলি ও ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

টেকনাফ মডেল থানার ওসি বলেন, বুধবার বিকেলে টেকনাফের হ্নীলা বাজার থেকে বহু মামলার পলাতক আসামি জিয়াবুল হক বাবুলকে গ্রেফতার করে পুলিশ। পরে তার স্বীকারুক্তি মতে বৃহস্পতিবার ভোর রাতে অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া-সার্কেল নিহাদ আদনান তাইয়ান এর নেতৃত্বে টেকনাফ থানার একদল পুলিশ টেকনাফের হোয়াইক্যং সাতঘরিয়া পাড়া পাহাড়ের পাদদেশে তাদের গোপন আস্তানায় অস্ত্র ও ইয়াবা উদ্ধারে যায়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আটক ব্যক্তির দলের লোকজন পুলিশের উপর গুলিবর্ষণ ও তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরে ইয়াবা কারবারিরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ বাবুল ও তার সহযোগী আজিমকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের কক্সবাজার হাসপাতালে প্রেরণ করে। সেখানে ডাক্তার দু’জনকে মৃত ঘোষণা করেন।

প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৯, ১১:১১ এ. এম.

১৭/১০/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: